২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মুক্তি পেলো আহমেদ সাব্বির রোমিও’র পরিচালনায় ডকু ড্রামা “স্বপ্নপূরণ”

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ মুক্তি পেয়েছে পেশাজীবী অ্যাকাউন্ট্যান্টদের সংঠন দ্যা ইনষ্টিটিউট অব সার্টিফাইড জেনারেল অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের (আই সিজি এবি) ওপর নির্মিত ডকু ড্রামা “স্বপ্নপূরণ”।

সাংবাদিক অভিনেতা আহমেদ সাব্বির রোমিও’র রচনা ও পরিচালনায় নির্মিত এই ডকু ড্রামায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সরকারের অতিরিক্ত সচিব ও বিশিষ্ঠ অভিনেতা পীরজাদা শহীদুল্লাহ হারুন, মডেল অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান, মডেল অভিনেতা নোমান রহমান, বদিউজ্জামান হারুন, মোঃ সাইফুল আলম, শাহারিন জাহান, ইলিয়াস ঢালী সহ অনেকে। ডিওপি খান আমিন, প্রধান সহকারী পরিচালক প্রিয়াংকা ইসলাম, সম্পাদনা এবং কালার গ্রেডিং আকতারুল আলম তিনু, মেকভার ফয়সাল রিয়েল, স্থির চিত্র নাইম ইসলাম প্রেম। সার্বিক তত্বাবধানে ছিলেন, সিজিএ আবুল কাশেম এবং সাইফুর রহমান।

সংঠনের সভাপতি সিজিএ জহিরুল কাইউম জানান, ‘সিজিএ মুহাম্মদ মামুনুর রশিদের ভাবনায় এ ডকু ড্রামায় মুলত তুলে ধরা হয়েছে বর্তমানে বাংলাদেশে সিজিএ সম্পূন্ন করা সার্টিফাইড জেনারেল অ্যাকাউন্ট্যান্টস-এর লোকবলের সল্পতা রয়েছে। সিজিএ সম্পন্ন করা অ্যাকাউন্ট্যান্টস রয়েছে মাত্র পাঁচ হাজার অথচ চাহিদা রয়েছে নূন্যতম আরো পনেরো হাজার-এর। বর্তমানে চাকরির বাজারে এটি একটি বিরাট সম্ভাবনার বিষয়। যে কারণে চাকরি প্রত্যাশিদের মাঝে সচেতনতা তৈরির জন্য এই ডকু ড্রামাটি নির্মান করা হয়েছে। উল্লেখ্য এই ডকু ড্রামাটি আমরা আমাদের সংঠনের প্রতিষ্ঠাতা শ্রদ্ধাভাজন সভাপতি সিজিএ মরহুম সিজিএ সালেহ আহমেদ ভুঁইয়ার সৃতির প্রতি সন্মান জানিয়ে উৎসর্গ করা হয়েছে।‘

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email