২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

মুখে বিষ দিয়ে আত্ম/হত্যা বুঝানোর চেষ্টা, রাজৈরে স্ত্রীকে পিটিয়ে হ*ত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 

জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপরের রাজৈরে স্ত্রী লিমা রায়কে(২৫) পিটিয়ে হত্যা করেছে স্বামী সম্রাট রায়। এ ঘটনা ধামাচাপা দিতে তার মুখে বিষ দিয়ে আত্মহত্যা বুঝানোর চেষ্টা চালানো হয় বলেও অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলবার উপজেলার কদমবাড়ি কলেজের সামনে দীঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত সম্রাট একই এলাকার নিখিল রায়ের ছেলে এবং নিহত লিমা গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার রাজপাঠ গ্রামের শান্তি রঞ্জন গাইনের মেয়ে। তাদের এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
পরিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, দুই বছর আগে উপজেলার হোসেনপুর ইউনিয়নের নাগরদী গ্রামে সম্রাটের এক মামার সাথে লিমার বিয়ে হয়। পরে মামি লিমা ও ভাগিনা সম্রাটের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে তারা পালিয়ে বিয়ে করে। এক বছর পর তাদের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। এরপর থেকেই পারিবারিক কলহের সৃষ্টি হয়। এরই জের ধরে সম্রাটের মোবাইলে এক মেয়ের ছবি দেখে ফেলাকে কেন্দ্র করে লিমাকে পিটিয়ে গুরুতর আহত করে সম্রাট। একপর্যায়ে অবস্থা বেগতিক দেখে লিমার মুখে বিষক্রিয়া ঢেলে ঘটনাটি আত্মহত্যা দেখানোর চেষ্টা চালিয়ে সম্রাট পালিয়ে যায়।

রাজৈর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার আসাদ জানান, লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মেয়ের বাবা আপাতত থানায় একটি বিষ পানে মৃত্যুর অভিযোগ দিয়েছেন। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে।

সর্বশেষ