২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

মুখে মাস্ক পরিধান না করায় ১৮ জনকে অর্থদণ্ড প্রদান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, স্টাফ রিপোর্টার:


কিছুদিন ঝিমিয়ে থাকার পর আবার পুনরায় করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ার ঝুঁকি বেড়েছে বাংলাদেশসহ বিশ্বের অনেক দেশে। দ্বিতীয় ধাপের করোনা ভাইরাস মোকাবেলার জন্য সঠিকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলাচলের জন্য দেশের সাধারণ মানুষকে সচেতন করতে চালানো হচ্ছে বিভিন্ন ধরনের প্রচারণা। তারপরে ও যারা স্বাস্থ্যবিধি অমান্য করছেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছে প্রশাসন।

তারই ধারাবাহিকতায় দ্বিতীয় ধাপের করোনার সংক্রমণ ঝুঁকি ও বিস্তাররোধে স্বাস্থ্যবিধি অমান্য করায় চুয়াডাঙ্গার জীবননগরে ১৮ জনের কাছ থেকে জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১০ই নভেম্বর) দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত জীবননগর পৌরশহরের বাসস্ট্যাণ্ডের বিভিন্ন এলাকায় এই ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস. এম. মুনিম লিংকন। অভিযানে স্বাস্থ্যবিধি অমান্য করে করোনা সংক্রমণের ঝুঁকি বৃদ্ধি করার অপরাধে ১৮ জনের কাছ থেকে ২ হাজার ৪০ টাকা জরিমানা আদায় করা হয়।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট এস. এম. মুনিম লিংকন বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ ঝুঁকি ও বিস্তাররোধে স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। অভিযানের সময় রাস্তায় চলাচলরত বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করার পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উপদেশ দেওয়া হয়।

জীবননগর থানা পুলিশের একটি টিম অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহযোগিতা করেন।

সর্বশেষ