৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

মুজিববর্ষে ভোলাসহ সারাদেশে ঘর পেলেন ৬৬ হাজার ১শ ৮৯ ভূমিহীন পরিবার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইয়াছিনুল ঈমন , ভোলা প্রতিনিধি।
মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন সারাদেশে ৬৬ হাজার ১শ ৮৯ পরিবার পেলো জমিসহ পাকাঘর।
শনিবার সকাল সাড়ে ১০ টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে এক যোগে সারাদেশের এই গরীব গৃহহীন মানুষের স্বপ্নের ঘর উদ্বোধন করেন।

ভিডিও কনফারেন্সে গণভবন থেকে সরাসরি লাইভে প্রধানমন্ত্রী বলেন, আমার বাবার স্বপ্ন ছিলো বাংলাদেশে কোন গৃহহীন থাকবে না আর মুজিববর্ষ উপলক্ষে আমরা সেই স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছি।
প্রধানমন্ত্রী বলেন, আমার বাবা যেই প্রকল্প হাতে নিয়েছে সেই প্রকল্প বাস্তবায়ন করতে পারলে দেশ আরো আগে উন্নত রাষ্ট্রে পরিণত হতো কিন্তু নির্মমভাবে আমার বাবা ভাই মাসহ পরিবারের সদস্যদের হত্যা করেছে ষড়যন্ত্রকারীরা, আমরা দুই বোন বিদেশ ছিলাম বলে বেঁচে গিয়েছি কিন্তু জিয়াউর রহমান আমার বোনের পার্সপোট পর্যন্ত দেইনি।

ভোলা সদর উপজেলার হলরুমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন এর আগে উদ্বোধনী বক্তব্য রাখেন ভোলা সদর আসনের সাংসদ আলহাজ্ব তোফায়েল আহমেদ।
মাননীয় প্রধানমন্ত্রী শুভ উদ্বোধন করলে তার অনুমতিক্রমে উপকার ভোগী পরিবারের মাঝে ঘর ও জমির দলিল হস্তান্তর করেন ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক, জেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলু, ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব জহিরুল ইসলাম নকিব, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ, সদর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, সহকারী কমিশনার ভূমি আবি আবদুল্লাহ্সহ সরকারী সকল কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ