২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মুলাদীতে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে ২ তরুণী নিখোঁজ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালের মুলাদীতে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমেছিলেন বাবা-মেয়ে ও ভাতিজিসহ ৫ জন। তারা কেউ সাঁতার জানেন না। গোসলের একপর্যায়ে স্রোতের টানে ডুবে নিখোঁজ হয়েছেন ২ চাচাতো বোন।

আজ রোববার বেলা ২টার দিকে উপজেলার চরকালেখান ইউনিয়নের গলইভাঙা ঢালী বাড়ি লঞ্চঘাট এলাকায় আড়িয়াল খাঁ নদে দুই চাচাতো বোন নিখোঁজ হন।

তারা হলেন গলইভাঙা গ্রামের মো. মাহমুদ হাসানের মেয়ে হাবিবা হাসান অর্পা (১৭) এবং মো. বাবুর মেয়ে হিজরাতুল মুনতাহা হাফসা (১৩)।

তারা দুইজন গ্রামের বাড়িতে বেড়াতে এসে মাহমুদ হাসানের সঙ্গে আড়িয়াল খাঁ নদে গোসলে গিয়েছিলেন। তাদের দুইজন সাঁতার জানত না। মুলাদী ফায়ার সার্ভিস স্টেশনের দলনেতা মো. নূরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অর্পার বাবা মো. মাহমুদ হাসান বলেন, ২ মেয়ে ও ভাতিজা-ভাতিজির বায়না রক্ষার জন্য আজ রোববার দুপুরে আড়িয়াল খাঁ নদের ঢালী বাড়ি লঞ্চঘাট এলাকায় গোসলে যান। ৫ জনের কেউ সাঁতার না জানায় সবাইকে অল্প পানিতে গোসল করতে বলা হয়েছিল। কিন্তু অসাবধানতা ও স্রোতের টানে মেয়ে ও ভাতিজা-ভাতিজি পানিতে ভেসে যাচ্ছিলো। ওই সময় এক মেয়ে ও ভাতিজাকে টেনে তীরে ওঠানো গেলেও তার মেয়ে অর্পা ও ভাতিজি হাফসা পানিতে ডুবে যায়। পরে ডাকচিৎকার শুনে স্থানীয়রা এসে পানিতে খুঁজে অর্পা ও হাফসাকে না পেয়ে ফায়ার সার্ভিসে সংবাদ দেন।

মুলাদী ফায়ার সার্ভিস স্টেশনের দলনেতা মো. নূরুল ইসলাম বলেন, ‘নদীতে দুইজনের নিখোঁজের সংবাদ পেয়ে খোঁজ করা হয়েছে। কিন্তু আজ রোববার সন্ধ্যা পর্যন্ত তাদের খুঁজে পেতে ব্যর্থ হয়ে উদ্ধার কাজ স্থগিত করা হয়েছে। কাল সোমবার সকালে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরিদের সহায়তা নিয়ে পুনরায় সন্ধান শুরু করা হবে।’

সর্বশেষ