৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

মুলাদীতে নানা আয়োজনে পালিত হলো বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম জন্মদিন

এনায়েত হোসেীন খান রিমন মুলাদী প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মুলাদী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আবদুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়েছে। মুলাদী উপজেলা আওয়ামী লীগ এর দলীয় কার্যালয় বৃহস্পতিবার সকাল ১০,টায় এ শ্রদ্ধা নিবেদন করা হয়। লএরপর আওয়ামী লীগের অংগ সংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধা জানান।
এসময় উপস্থিত ছিলেন মুলাদী উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক আব্দুল বারী, মুলাদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু, যুগ্মসাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈনুল আহসান সবুজ,সালেউদ্দিন হাওলাদার, সহ দপ্তর সম্পাদক জিয়াউল করিম মোল্লা, কৃষি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান টিটু, সদস্য এস,এম কামাল পাশা,আহবায়ক মুলাদী উপজেলা যুবলীগ মাস্টার জিয়া উদ্দিন মনির,উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি অহিদ খান,উপজেলা ছাএ লীগ সভাপতি জুবায়ের আহমেদ জুয়েল,সম্পাদক কাজী মুরাদ,পৌরসভা ছাএলীগ সাধারণ সম্পাদক এইচ,এম জুয়েল হাওলাদার,বীর মুক্তিযোদ্ধা ও চরকালেখান ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মহাসিন উদ্দিন খান, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান সফিপুর ইউনিয়ন আবু মুসা হিমু,চেয়ারম্যান গছুয়া ইউনিয়ন জসিম উদ্দিন বেপারী,সভাপতি ও চেয়ারম্যান মুলাদী ইউনিয়ন কামরুল আহসান, সভাপতি কাজিরচর ইউনিয়ন ছিদ্দিকুর রহমান খান,সভাপতি চরকালেখা ইউনিয়ন মোশাররফ বেপারী,সভাপতি গাছুয়া ইউনিয়ন আলতাফ হোসেন হাওলাদার, প্রমুখ।
এর আগে কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এবং স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, কৃষককুলের নয়নের মনি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত, শাহানারা আব্দুল্লাহ সহ সকলের রূহের মাগফেরাত কামনা করে একই স্থানে সিলেটে বন্যা দুর্গত মানুষদের বিপদমুক্তিতে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে আওয়াম লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগের মুলাদী উপজেলা আওয়ামীলীগ এর অন্তর্গত পৌর ও ইউনিয়ন নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ