২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

মেহেন্দিগঞ্জে ট্রলারে ডাকাত দলের হামলা, আহত ৮

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হিজলা প্রতিনিধি :: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার ভাষানচর নামক স্থানে হিজলা থেকে বরিশালগামী ব্যবসায়ীদের ট্রলারটি ডাকাতদের কবলে পড়ে। এ সময় সংঘবদ্ধ ডাকাত দলের হামলায় ট্রলারে থাকা রোগীসহ আটজন আহত হয়েছে। আহতদেরকে নদীতে মাছ ধরার জেলেরা উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম ও হিজলা হাসপাতালে ভতি করায়।

আহতরা হলেন- হিজলা উপজেলার বরজালিয়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের ট্রলারের মাঝি জুয়েল বয়াতী (৪৫) জাহাঙ্গির বয়াতী (৪০) রুবেল বয়াতী (৩৫) মাইদুল বয়াতী (২৫)।

হিজলা গৌরবদী ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল হোসেন সরদার তার স্ত্রী হালিমা বেগম (৫০) ও তার মেয়ে মমতাজ বেগম(৩০)। এ ব্যাপারে ট্রলার মাঝি জুয়েল বয়াতী জানায় ৭ জুলাই বুধবার সকালে একতা বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন বাজারের ব্যবসায়ীদের মালামাল ক্রয়ের জন্য বরিশালের উদেশ রওয়ানা হই। মেহেন্দিগঞ্জের ভাষানচর নামক স্থানের নদীর মাঝে বয়া পযন্ত পৌছানো মাত্রই একটি ট্রলার যোগে ৮/১০ জনের একটি ডাকাতদল দেশীয় অস্ত্র ধারালো ছ্যানা ও লাটিসোঠা নিয়ে এলোপাতাড়ি হামলা চালায়। এ সময় মাঝির কাছে থাকা ব্যবসায়ীদের মালামাল ক্রয়ের প্রায় নগদ ২০ লাখ টাকা নিয়ে যায়।

ডাকাতদলের হামলার শিকার হিজলা গৌরবদী ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল হোসেন সরদার জানান, তার মেয়ে অসুস্থ থাকায় অপারেশন করার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলাম। এ সময় নদীতে ডাকাতদলের হামলার শিকার হয়েছি। আমার সাথে থাকা নগদ ৪০ হাজার টাকা নিয়ে যায়।

ডাকাতির ঘটনায় কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কমকতা সাজ্জাদ হোসেন জানান, নদী থেকে নোমান নামে এক ব্যক্তির মাধ্যমে ডাকাতির সংবাদ পেয়ে ঘটনা স্থানে পুলিশ পাঠাই।ডাকাতদলকে চিহ্নিত করার চেষ্টা চলছে।’

সর্বশেষ