৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন সুনিল বরন হালদার এর “পাখি”

মেহেন্দিগঞ্জে ‘নাগর বাহিনী’র হামলায় রক্তাক্ত যুবক

বরিশাল বাণী:
মেহেন্দিগঞ্জের কাশিপুর এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে কামাল সিকদার নামে একজনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গত সোমবার সকাল ১১টায় নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহত কামাল ওই এলাকার মৃত আজিদ আলীর ছেলে। বর্তমানে সে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত সূত্র জানায়, দীর্ঘদিন ধরে কামাল ও তার পরিবারের সাথে একই এলাকার মন্নান ঘরামীর ছেলে নাগর ও তার পরিবারের জমিজমাসহ বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব বিরোধ চলে আসছে। নাগর বিভিন্ন সময় ওই বিরোধের জের ধরে খুনজখমের হুমকি দেয়।

এরই ধারাবাহিকতায় ঘটনার দিন নাগর, মন্ত ঘরামীসহ ৭/৮ জন পরিকল্পিতভাবে কামালকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা কামালকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে শেবাচিম হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে স্বজনরা আরো জানিয়েছেন।

স্থানীয়রা আরো জানান, নাগর তার সহযোগীদের নিয়ে তুচ্ছ বিষয় নিয়ে এলাকার বিভিন্ন মানুষের উপর অত্যাচার জুলুম চালায়। তেমনিভাবে তুচ্ছ বিষয় নিয়ে কামালসহ তার পরিবারের উপর জুলুম অত্যাচার নিপীড়ন চালিয়ে আসছে। ক্ষমতার দাপট দেখিয়ে কামালের জমিজমা জোরপূর্বক জবর দখল করার চেষ্টা চালায়। তাছাড়া বাড়িতে বিভিন্ন অরাজগতা সৃষ্টি করে কামাল ও তার পরিবারকে দফায় দফায় হয়রানি করছে নাগর ও তার পরিবার । কামাল ও তার পরিবারের লোকজন নাগরের সন্ত্রাসী কার্যকলাপের প্রতিবাদ করলে ঘটনার দিন সকাল ১১ টায় নাগর সহ তাদের সহযোগী সন্ত্রাসীরা কামালকে হত্যার চেষ্টায় কুপিয়ে জখম করা হয়েছে।
কামালের স্বজনরা নাগরের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ