১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

মেহেন্দিগঞ্জে সালিশ বৈঠকে স্ত্রী-শাশুড়িকে কুপিয়ে রক্তাক্ত

অনলাইন ডেস্ক ::: বরিশালের মেহেন্দিগঞ্জে সালিশ বৈঠকে স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে রক্তাক্ত করেছে বাদশা মিয়া নামে এক যুবক (২৫)। রবিবার (২৯ আগস্ট) দুপুরে কাজিরহাট থানার জয়নগর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- জফুরা বেগম (২০) ও মোনজেরা বেগম (৪৫)। পারিবারিক কলহের জেরে জফুরা বাবার বাড়িতে থাকতেন। বাদশা থাকতো বাবুগঞ্জে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জয়নগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নাগর দেওয়ানের মেয়ে জফুরা বেগমের সঙ্গে বিয়ে হয় বাবুগঞ্জ উপজেলার রহমতপুর এলাকার বাদশা মিয়ার। বিয়ের পর থেকে উভয় পক্ষের মধ্যে পারিবারিক কলহ চলছিল। দুপুরে জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক সেকান্দর আবু জাফরের বাড়িতে উভয় পক্ষকে নিয়ে সালিশে বসেন আবু জাফর। সালিশে দুই পক্ষের ঝগড়া শুরু হলে বাদশা ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে শাশুড়ি ও তার স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে সেখানে তাদের চিকিৎসা চলছে।

এ বিষয়ে সেকান্দর আবু জাফর বলেন, বাদশা মিয়াকে আটকের পর পালিয়ে যায়। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

কাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ