১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশনে যানজট ও খানাখন্দে দূর্ভোগে পৌরবাসী শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানো সবার নৈতিক দায়িত্ব-এ্যাড. বলরাম পোদ্দার মাদারীপুরে কর্মপরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা কুয়াকাটায় সাংবাদিক আনুর মায়ের ইন্তেকাল। রাজাপুরে সাবেক পুলিশ সদস্য'র বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই ! সংবাদপত্রে নতুন ধারা--নাঈমুল ইসলাম খান কুয়াকাটায় সাংবাদিক আনুর মায়ের ইন্তেকাল,জানাজা সম্পন্ন বরিশালে স্ত্রী ফেরানোর আকুতি জানিয়ে ফেসবুক লাইভে এসে যুবকের গলায় ফাঁস! ঝালকাঠিতে ইয়াবা ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ৪ দফা দাবিতে আন্দোলনে নেমেছে ভোলা পলিটেকনিক ইনস্টিটিউট'র শিক্ষার্থীরা

মোংলায় সামাজিক দূরত্ব বাস্তবায়নে গোল চিহৃ এঁকে দিলো শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশন

মনির হোসেন, মোংলাঃ
করনোভাইরাসের আক্রমন থেকে সুরক্ষার স্বার্থে ঘরে থাকার পাশাপাশি জরুরী প্রয়োজনে নিত্য প্রয়োজনীয় পণ্য ক্রয় বিক্রয়ের সময় ও ব্যাংকে লেনদেন করা কালীন সামাজিক দুরুত্ব বজায় রাখতে মোংলা পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক, ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যাংকের সামনে গোল চিহৃ এঁকে দিলো ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশন।
সোমবার (১২মে) বিকাল ৫ টায় সামাজিক দুরুত্ব বাস্তবায়নে গোল চিহৃ অংকনের কাজ শুরু করে সংগঠনের সদস্যরা। এর আগেও মোংলা শহরের বিভিন্ন স্থানে জীবানুনাশক ওষুধ স্প্রে কার্যক্রম পালন করেছে সংগঠনটি। মোংলা শহরের বিভিন্ন ফার্মেসী ও মুদি দোকানের সামনে সামাজিক নিরাপত্তা বেষ্টনী হিসেবে সাদা রংতুলিতে প্রায় ৫ শতাধিক গোল চিহৃ এঁকে দেওয়া হয়েছে। এই গোল চিহৃের মধ্যে থেকে ক্রেতারা তার প্রয়োজনীয় পণ্য সামগ্রী হাতে নেয়ার জন্য অনুরোধ করেছেন সংগঠনটির চেয়ারম্যান আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম। এসময় উপস্থিত ছিলেন মোংলা সাহিত্য পরিষদের আহবায়ক ও তারুণ্য মোংলা’র সভাপতি মনির হোসেন, শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি কাজী সাগর, যুব ফোরামের সভাপতি পারভেজ খান, মোঃ আজিম, জাহিদ আপন সহ অন্যান্যরা।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print