২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

মোশাররফ করিমের ‘মায়ার জালে’ পায়েল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন প্রতিবেদক: সহজ সরল একজন মানুষ জামিল। গ্রামে ছোটোখাটো একটা ব্যবসা আছে। আয় রোজগার ভালোই। মাকে নিয়েই জামিলের সংসার। মা চাইলেও জামিল বিয়ে করতে রাজি হয় না। একটা সময় মায়ের অসুবিধার কথা চিন্তা করে জামিল রাজি হয় বিয়েতে। পাশের গ্রামের মোফাজ্জল সাহেবের মেয়ে মায়ার সাথে বিয়ে ঠিক হয় জামিলের। বেশ সুখেই চলছে জামিল এবং মায়ার নতুন সংসার। একটা সময় মায়ার এইচএসসি পরীক্ষার রেজাল্ট হয়। জানা যায় মায়া এ প্লাস পেয়েছে। পরিবারের সবাই অনেক খুশি।

জামিল চেয়েছে মায়া গ্রামের আল হেরা কলেজ ভর্তি হোক কিন্তু মায়ার স্বপ্ন ঢাকা বিশ্ববিদ্যালয় পড়ার। অন্যদিকে জামিলের মা চায় না মায়া আর পড়াশোনা করুক। মায়া মন খারাপ করে। জামিল মায়াকে আশ্বস্ত করে। মায়া প্রিপারেশন নিয়ে এক সময় চান্স পায় ঢাকা বিশ্ববিদ্যালয়। এক সাথে পড়াশোনা করতে করতে মায়ার বন্ধুত্ব হয় নাঈমের সাথে। সেই বন্ধুত্ব মায়ার অজান্তেই পরিণত হয় ভালোবাসার সম্পর্কে। এমনই গল্পে ক্রাউন এন্টারটেইনমেন্ট প্রযোজিত সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘মায়ার জালে’। স্নেহাশিস ঘোষ এর রচনা ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন শাব্দিক শাহীন। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, শর্মিলী আহমেদ, কেয়া পায়েল, সুজন হাবিব, এ.কে.আজাদ সেতু, আনোয়ার হোসেন, রেজা শাহীন সহ আরো অনেকে।

নাটকটি প্রসঙ্গে কেয়া পায়েল বলেন, নাটকের গল্পটি এক কথায় অসাধারণ। মোশাররফ করিম ভাইয়ের সাথে এর আগেও কাজ করেছি তিনি অনেক হেল্পফুল। আমার বিশ্বাস নাটকটি দর্শকের ভালো লাগবে। ক্রাউন এন্টারটেইনমেন্ট এর ডেপুটি সিইও তাজুল ইসলাম জানান, মঙ্গলবার (১০ নভেম্বর) বাংলাভিশনে ক্রাউন এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় ক্রাউন ক্রিয়েশনস এর বাণিজ্যিক ব্যবস্থাপনায় রাত ৯:০৫ মিনিটে নাটকটি প্রচার হবে। এর মাধ্য দিয়ে বাংলাভিশনে ক্রাউনের চাঙ্ক শুরু হচ্ছে। করোনার প্রকোপে মিডিয়ার দুঃসময়ে ক্রাউন এন্টারটেইনমেন্ট শুরু হতেই প্রতিনিয়ত নাটকে পৃষ্ঠপোষকতা করে খুব অল্প সময়ে বিভিন্ন জনপ্রিয় চ্যানেলে বেশ কিছু নাটক প্রচার করে সকলের নজর কেড়েছে এবং শিল্পী ও কলাকুশলীদের আস্থা অর্জন করে নেতৃত্ব দিতে শুরু করেছে। মিডিয়ার প্রতিষ্ঠিত পেশাদার প্রযোজকগন যখন ব্যবসায়িক মন্দাজনিত কারনে নিজেদেরকে সংকুচিত করে নিয়েছে সেখানে ক্রাউন ক্রমান্বয়ে আরো বেশি সংখ্যক নাটক নির্মাণ ও প্রচারে এগিয়ে এসেছে।

সর্বশেষ