২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

মৎস্য আহরনে বিরত থাকা জেলেরা পেল বিশেষ ভিজিএফর চাল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
মৎস্য আহরনে বিরত থাকা বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ও কুকুয়া ইউনিয়নের ১০২৬ জন জেলের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টায় উপজেলার কুকুয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৬১৮ জন ও দুপুর ১টায় গুলিশাখালী ইউনিয়নের খেকুয়ানী মাধ্যমিক বিদ্যালয়ে প্রাঙ্গনে মৎস্য আহরনে বিরত থাকা ৪০৮ জন জেলের মাঝে জনপ্রতি ৫৬ কেজি করে বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন।

এসময় উপস্থিত ছিলেন কুকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালকদার গুলিশাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. মোঃ নুরুল ইসলাম মিয়া, সংশ্লিষ্ট ইউনিয়ন ট্যাগ অফিসার উপজেলা সমবায় অফিসার মোঃ নুরুল ইসলাম, আমতলী থানার এএসআই আলআমিন, মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী জগদিস চন্দ্র বসু, সংশ্লিষ্ট ইউপি সদস্যসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, মৎস্য আহরনে বিরত থাকা কুকুয়া ও গুলিশাখালী ইউনিয়নের ১০২৬ জন জেলের মাঝে জনপ্রতি ৫৬ কেজি করে বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে।

সর্বশেষ