৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

যথাযোগ্য মর্যাদায় উজিরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

নাজমুল হক মুন্না :: বরিশালের উজিরপুর উপজেলা আওয়ামীলীগের উদ্দোগে বাঙ্গালীজাতির গৌরব ও অহংকারের দল বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে উদযাপন করা হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে ২৩ জুন বৃহস্পতিবার সকালে উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দীন বেপারীর নেতৃত্বে উজিরপুর উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও পতাকা উত্তোলন করা হয়।
পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এসএম জামাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দীন বেপারীর সঞ্চালনায় আলোচনা সভা দোয়া মাহফিল ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বহু নেতা-কর্মীর উপস্থিতিতে অনুষ্ঠিত হয় প্রাচীন বাংলার ঐতিহ্যবাহী লাঠি খেলা।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়ন সহ সভাপতি আব্দুল মজিদ সিকদার বাচ্চু ,
ভাইস চেয়ারম্যান বাবু অপুর্ব কুমার বাইন রন্টু,উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান ইকবাল, আব্দুল হাকিম সেরনিয়াবাত, বাবু অশোক কুমার হাওলাদার, আওয়ামী লীগ নেতা উত্তম কুমার হাওলাদার, পৌর আওয়ামীলীগের সভাপতি তাপস সাহা সহ পৌর ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি সম্পাদক এবং অঙগ সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ