২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

যশোরের মাদক ব্যবসায়ী আসিফের দৌরাত্ম্য

অনলাইন ডেস্কঃ

যশোর মুড়লি জোড়া মন্দিরস্থ অভিজাত এলাকা সিলেট চুনঘর ও যশোর চুনঘর নামে দুইটি প্রতিষ্ঠানের মালিক মৃত শফিকুল ইসলাম একটি বাড়ি ভাড়া নেন। সেই সিলেট চুনঘর ও যশোর চুনঘরে সবার অগোচরে দীর্ঘদিন ধরে মাদক সাপ্লাইয়ের ব্যবসা করে আসছিলেন মৃত শফিকুল ইসলামের বখাটে ছেলে আসিফ উরফে তামিম মোল্লা, ছোটভাই সাকিব ও মামা সুমন। সর্বশেষ গোয়েন্দা রিপোর্ট পত্রিকার কাছে এ সংক্রান্ত তথ্য আসে।

এমন সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে জানা যায় আসিফ ও তারভাই দীর্ঘদিন যাবত ইয়াবা,ফেন্সিডিল ও বিদেশি মদের ব্যবসা করে আসছে বলে এলাকাবাসী জানান।

এলাকাবাসী আরো জানান, চুন ব্যবসার আড়ালে আসিফ দীর্ঘদিন ধরে অবৈধভাবে মাদকের ব্যবসা করে আসছিলেন। তারা এসব মাদক কোথা থেকে সংগ্রহ করতেন কিংবা তাদের কাছে কারা পৌঁছে দিত তা তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে। আসিফের বিরুদ্ধে চুরি,অপহরণ,ছিনতাইয়ের মামলা আছে।

আসিফ ওরফে তামিম মোল্লা গোয়েন্দা রিপোর্ট এর প্রধান সম্পাদক আবুল হোসেন মজুমদারকে ফোন করে বলেন তার বিরুদ্ধে কোন সংবাদ প্রকাশ করলে তার পরিনাম শুভ হবে না বলে অকথ্য ভাষায় গালমন্দ করেন এবং হত্যার হুমকি দেন। এ ব্যাপারে মতিঝিল জিডি করা হয়েছে জিডি নং ২৭৪ তারিখ ৪/৮/২০২২।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ