১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমি বাচতে চাই, দয়া করে আমাকে বাঁচান- শিশু ইউসুফ এবার ভোল পাল্টালেন হাফিজুর রহমান সিদ্দিকী পিরোজপুরে আন্তঃ গরু চোর দলের ৪ সদস্য গ্রেফতার চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী বরিশালে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ কিশোর নিহত পটুয়াখালীতে ঠিকাদারি প্রতিষ্ঠানে ঢুকে ভাংচুর ও লুটপাটের অভিযোগ অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীতে এসটিএস হাসপাতালের ২ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৯০৭ ভোলায় মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি, পূজা পরিষদের সভাপতি আটক ইন্দুরকানীতে নয় বছরেও সেতুতে নেই ল্যাম্পপোষ্ট, পথচারীদের ভোগান্তি

যারা স্বাস্থ্যবিধি মানতে চায়না তারা সমাজের শত্রুঃ বরিশাল বিভাগীয় কমিশনার

মামুন-অর-রশিদ: “মহামারী করোনার সংক্রমণ ঠেকাতে সকলের সহযোগীতা প্রয়োজন। বরিশালবাসী যদিও এ ব্যাপারে আগে থেকেই অনেকটা সচেতন। তবুও যারা স্বাস্থ্যবিধি মানতে চাইবেনা তাদেরকে মনে করবেন সমাজের শত্রু। তাই তাদেরকেও বুঝিয়ে মাস্ক পরিধান সহ সকল নিয়মনীতি মানার আওতায় আনতে হবে”। দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান এস.আলম গ্রুপের পক্ষ থেকে জাতীয় দুর্যোগ করোনা মহামারী মোকাবেলায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ২০ টি জীবনদায়ী অক্সিজেন প্রদানকারী হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা ও অন্যান্য বেশ কিছু সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে এসব কথা বলেন বরিশাল বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল।
১ জুলাই বৃহস্পতিবার বেলা ১১টায় বরিশাল সার্কিট হাউজে হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়।  জেলা প্রশাসক ও জেলা মেজিস্ট্রেট জসিম উদ্দিন হায়দার এর সভাপতিত্বে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস, ইসলামী ব্যাংক হাপাতালের সুপারিনটেনডেন্ট ও বিএমএ সভাপতি ডা. মো. ইসতিয়াক হোসেন, শের-ই-বাংলা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মনিরুজ্জামান শাহীন, শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. মো. সাইফুল ইসলাম, আইবিএইচবি এর প্রশাসনিক ইনচার্জ মুহাম্মদ আবদুল কুদ্দুস প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও বরিশাল শাখার ব্যবস্থাপক মো. ইয়াকুব আলী।
এছাড়াও উপস্থিত ছিলেন এস আলম গ্রুপের প্রতিনিধিবৃন্দ, ইসলামী ব্যাংক ও হাসপাতালের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
সমাপনি বক্তব্যে এস আলম গ্রুপকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান বরিশাল বিভাগীয় কমিশনার মো. সাাইফুল হাসান বাদল।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ