২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
করোনা কেড়ে নিলো আরও ৩৬ প্রাণ, শনাক্ত ১ হাজার ৩৭৬ রাজাপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার রেক্টিফাইড স্পিরিট বিক্রির দায়ে ডাক্তারের ৬ মাস কারাদণ্ড  খেয়ার মাঝিকে মারধরের ভিডিও ভাইরালঃ মামলা নেয়নি পুলিশ সাংবাদিক সোয়েব চৌধুরীর বাবার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল উজিরপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম এর রাষ্ট্রীয় রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন কলাপাড়ায় মারধরে জেলে মৃত্যুর ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড চরফ্যাসনে পাঁচটি বইয়ের মোড়ক উম্মোচন করলেন তথ্যমন্ত্রী ভাগ্যর কি নির্মম পরিহাস!   ইলিশ চালান করতে ফিরে আসলেন লাশ হয়ে  জাতিসংঘের ৭৬তম অধিবেশনের প্রধানমন্ত্রীর যোগদান :

যুবলীগ সভাপতির ওপর সন্ত্রাসী হামলাঃ প্রতিবাদে বিক্ষোভ

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি।।
পটুয়াখালীর দশমিনা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ নাসির পালোয়ানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় নলখোলা দলীয় কার্যলয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে শুরুরস্থলে শেষ করে পথ সভার আয়োজন করে।
এতে বক্তব্য রাখেন উপজেলা আ”লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি কাজী আবুল কালাম, সাবেক যুগ্ন সাদারন সম্পাদক গৌতাম রায়, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. উত্তম কর্মকার, যুবলীগের সাধারন সম্পাদক এ্যাড. অরুপ কর্মকার, যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল মৃধা, যুগ্ন সাধারণ সম্পাদক মামুন প্যাদা, সাংগটনিক সম্পাদক দেলোয়ার চৌকিদার, প্রচার সম্পাদক রিপন চৌকিদার, দপ্তর সম্পাদক রফিক হাওলাদার, তথ্যও গবেষণা সম্পাদক ফিরোজ আলম রাড়ি প্রমুখ।
এর আগে বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল এসে মানববন্ধনে অংশ নেয়।
বক্তারা বলেন, হঠাৎ করে যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা মেনে নেয়া যায় না। ২ দিন অতিবাহিত হলেও এখনও কোনো আসামি গ্রেফতার হয়নি। আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।
উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর বুধবার বিকাল ৪টায় ঢাকার মোহাম্মদপুর বাবর রোর্ড একটি চায়ের দোকানে চা খাওয়া অবস্থায় শারিক ও মানসিক নির্যাতন করে।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ