২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে আমতলীতে মানববন্ধন

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হোসেন শিপন জোমাদ্দাদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে আমতলী উপজেলা যুবলীগের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার সকালে সকাল ১১টায় উপজেলা পরিষদ গেটের সামনের সড়কে উপজেলা যুবলীগের সভাপতি প্রভাষক জিএম ওসমানী হাসানের সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেওয়ান জাহিদ, পৌর যুবলীগের সভাপতি ও বরগুনা জেলা পরিষদ সদস্য এডভোকেট আরিফ উল হাসান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কেএম তানজিল, সাংগঠনিক সম্পাদক মিরাজ হোসাইন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন (সবুজ) প্রমুখ।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা জেলা যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন শিপন জোমাদ্দারের উপর হামলায় বর্বোরচিত হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

উল্লেখ্য গত শুক্রবার বিকেলে বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ী ইউনিয়নের কালিকাবাড়ী বাজারে একটি বিয়ের অনুষ্ঠানে মোটরসাইকেলে যোগে যাওয়ার পথে পথিমধ্যে তার উপর অতর্কিত হামলা চালিয়ে তার দুটি পা থেতলে দেয় দুর্বৃত্তরা। স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতাল স্থানান্তর করেন। সেখান থেকে তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email