৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

যৌথ প্রযোজনায় নামছেন ইউটিউব চ্যানেল ইবি মিউজিক ওয়ার্ল্ড এবং চ্যানেল জেট

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ ইউটিউব দর্শকদের ভালো কিছু মিউজিক ভিডিও, মিউজিকাল ফ্লিম, শর্ট ফ্লিম, নাটক, উপহার দেওয়ার লক্ষ্যে যৌথভাবে প্রযোজনায় নামছেন ইবি মিউজিক ওয়ার্ল্ড এবং চ্যানেল জেট।

এই যৌথ প্রযোজনায় নামীদামী শিল্পীদের পাশাপাশি ট্যালেন্টহান্ট এর মাধ্যমে নতুন প্রতিভাবান শিল্পীদের খুজে বের তাদের গান গাওয়া ও অভিনয় করার সুযোগ করে দেওয়া হবে। এ ব্যাপারে চ্যানেল জেট এর কর্নধার স্বনামধন্য মিউজিক কম্পোজার জেট এইচ বাবু বলেন, “বাংলাদেশের আনাচে কানাচে অনেক প্রতিভাবান শিল্পী আছে । যাদের অনেকই একটু সুযোগের অভাবের জন্য নিজের প্রতিভাকে বিকাশিত করতে পারেনা । তাদের প্রতিভা তুলে ধরাই মুলত অামাদের উদ্দেশ্য।

অপর দিকে, যৌথ প্রযোজনার আরেক ইউটিউব চ্যানেল ইবি মিউজিক ওয়ার্ল্ড এর কর্নধার অনেক জনপ্রিয় গানের গীতিকার ও সুরকার সোহেল মাহমুদ বলেন, ” ইউটিউব এর মাধ্যমে বাংলা সংস্কৃতিকে বিশ্বের দরবারে তুলে ধরার দারুণ একটি প্ল্যাটফর্ম হবে এটা। আর এই সুযোগটা আমরা ভালোভাবে কাজে লাগাতে চাই। আমরা আশা করবো সারাবিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাংলা ভাষাবাসি সকল সাবস্ক্রাইবাররা আমাদের এই পথ চলায় আমাদের পাশে থেকে আমাদেরকে সহোযোগিতার হাত বাড়িয়ে দিবেন।

এই যৌথ প্রযোজনার নির্মিত সকল নির্মাণের পরিচালক হিসেবে থাকবেন, আসাদুজ্জামান আজাদ ও এম এম আর ধ্রুব। সার্বিক তত্ত্বাবধানে থাকবেন বি এম আজাদ এবং হিমেল আহম্মেদ। মিডিয়া কো-অর্ডিনেটর এর দায়িত্ব পালন করবেন সাংবাদিক, অভিনেতা আহমেদ সাব্বির রোমিও। আমাদের পরিকল্পনা আছে শুধু বাংলাদেশেই নয়, বাংলাদেশ সহ ইউরোপের বিভিন্ন মনোরম লোকেশনে ভিডিও চিত্র ধারণ করা। আমরা চাই দর্শকদের মুগ্ধকর কিছু নির্মান উপহার দিতে। “

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ