৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

রফিক মেম্বর’র নের্তৃত্বে মাসুম মৃধাকে হত্যা চেষ্টা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ দিনেদুপুরে উকিল চেম্বার এলাকায় রফিক মেম্বর’র নের্তৃত্বে হত্যার উদ্দেশ্য হামলা চালিয়ে জখম করে মাসুম মৃধাসহ বেশ কয়েকজন কে।
আহতসূত্রে জানাযায় পূর্বশত্রুতার জের ধরে ৮ এপ্রিল দুপুর আড়াইটার দিকে পটুয়াখালীর কোট এলাকার উকিল চেম্বারের সামনে ইউসুফ এর দোকানে এ হামলা চালায় রফিক মেম্বর ও তার বাহিনী।
মাসুম মৃধা উকিল চেম্বার এর সামনে ইউসুফ এর দোকানে বসেছিলেন এ সময় দেশীয় অস্রদিয়ে মাসুম মৃধা (৩৫) পিতা- দেলোয়ার হোসেন মৃধা, শাহবুদ্দিন মোল্লা (৩৬), পিতা জালাল মোল্লা, বাশার মাতুব্বর (৫০), পিতা- দেলোয়ার মোল্লা, জাকির মোল্লা (৫৫) পিতা- আলী আকবর মোল্লা, সাহবুদ্দিন মাতুব্বর (৬৫) পিতা – মৃত হাসেম মাতুব্বরকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে রফিক মেম্বর (৪০) পিতা -আবদুল আজিজ, মোশাররফ (৩৮) পিতা- আবদুল আজিজ, মামুন পিতা আবদুল আজিজ, রিয়াদ(২৪) পিতা- শফিক উদ্দিন, মেহেদী (২০) পিতা- আলমগীর মোল্লা, রুবেল (২৫) পিতা – আলমগীর মোল্লা, আসলাম (২৬) পিতা – ফারুক হাওলাদারসহ আরও ৪/৫ জন দেশীয় অস্রদিয়ে দিয়ে অতর্কিত হামলা চালায়। এই হামলায় ইউসুফ এর দোকানে ব্যপক ক্ষতি হয় বল দোকার ইউসুফ জানান। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। রফিক মেম্বরের সাথে যোগাযোগ করতে ০১৭৩৮৫৬৫৪৪৩ তে কল করলে প্রথমে মোবাইলে কল ঢুকলেও তিনি রিসিভ করেননি পরবর্তীতে ফোন বন্ধ পাওয়া যায়।

সর্বশেষ