রবিবার, ০৫ Jul ২০২০, ০৪:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে ঘুষ না দেওয়ায় মানসম্মত চাল গুদামে ঢুকতে দিচ্ছে না খাদ্য পরিদর্শক! বরগুনায় পুলিশ-সাংবাদিকসহ ২১ জনের করোনা শনাক্ত সাংবাদিকের মাতৃবিয়োগে চরফ্যাশন প্রেসক্লাবের শোক কলাপাড়ায় স্ত্রীর দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অবস্থান নতুন ৫৫ মৃত্যুতে করোনায় প্রাণহানি দুই হাজার ছাড়াল, নতুন শনাক্ত ২৭৩৮ বেতাগীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত সরকার দেশে এমন কোন সেক্টর নেই যেখানে লুঠপাটের রাজত্ব করেনি: সরোয়ার  সাংবাদিক অনুর মায়ের মৃত্যুতে চরফ্যাশন প্রেসক্লাবের শোক বরিশাল বিভাগে নতুন করে ১০০ জনের করোনা শনাক্ত, মোট মৃত্যু ৭৩ একদিনে চার হাজারের বেশি মৃত্যু, মোট আক্রান্ত ১ কোটি ১৩ লাখ পার
রাখে আল্লাহ মারে কে? ১২ ঘন্টা পানির নীচে অতঃপর জীবিত উদ্ধার

রাখে আল্লাহ মারে কে? ১২ ঘন্টা পানির নীচে অতঃপর জীবিত উদ্ধার

Print Friendly, PDF & Email

এ আল মামুন: কথায় বলে রাখে আল্লাহ মারে কে? বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবির ১২ ঘণ্টা পরে একজন ব্যক্তি কে জীবন্ত উদ্ধার করেছে বাংলাদেশ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর ডুবুরিরা। রাজধানীর বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবির ঘটনায় ভাসমান অবস্থায় এক ব্যক্তিকে জীবিত উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৯ জুন) রাত ১০টার দিকে তাকে উদ্ধার করা হয়। তবে তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তির পরিচয় শনাক্ত করা যায়নি।

ফায়ার সার্ভিসের ডিজি ব্রিগেডিয়ার জেনারেল সাজ্জাদ হোসাইন বিষয়টি নিশ্চিত করে গনমাধ্যমকে জানান, লঞ্চ দুর্ঘটনার ১২ ঘণ্টা পর এক ব্যক্তিকে জীবিত উদ্ধার করা হয়েছে। তাকে মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তি নদীর তলদেশে লঞ্চের ভেতর কোনো এক রুমে আটকা ছিল, যেখানে তিনি অক্সিজেন পেয়েছেন।

 488 total views,  4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2014 barisalbani