১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

রাঙ্গাবালীতে নাবালিকা ধর্ষণ, অভিযুক্ত ছ্যানা বশার গ্রেপ্তার

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ১৩ বছর বয়সী এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার রাতে রাঙ্গাবালী ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই অভিযুক্তের নাম বশার বয়াতি ওরফে ছ্যানা বশার (৩১)। তার বাড়ি উপজেলার সামুদাবাদ গ্রামে। বুধবার রাতেই রাঙ্গাবালী থানায় বশারের বিরুদ্ধে ধর্ষণ মামলা করা হয়। পরে বৃহস্পতিবার সকালে তাকে গলাচিপা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।
মামলার এজাহারে বলা হয়, ছোটবেলা থেকেই উপজেলার সদর ইউনিয়নের চরকাশেম গ্রামের নানা বাড়িতে বসবাসরত ওই নাবালিকা। গত ২৪ এপ্রিল রাতের আধারে তাকে নানা বাড়ি একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে অভিযুক্ত বশার। জানা গেছে, তরমুজ চাষ করতে গিয়ে বশারের আনাগোনা বাড়ে চরকাশেমে। কুনজর পড়ে ওই নাবালিকার ওপর। স্থানীয়রা জানায়, লোকলজ্জা এবং অভিযুক্তের ভয়ের কারণে বিষয়টি এতদিন গোপন ছিল। কিন্তু ঘটনার দুই সপ্তাহ পর বুধবার বিকেলে রাঙ্গাবালী ইউনিয়ন পরিষদে একাধিক ইউপি সদস্যের উপস্থিতিতে বিষয়টি মিমাংসার জন্য শালিস বৈঠকের আয়োজন করা হয়। কিন্তু বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে যায় পুলিশ। খবর পেয়ে শালিস বৈঠক থেকে পালিয়ে যায় অভিযুক্ত বশার। পরে তাকে আশপাশ এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। সূত্র জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করেও বশার একসময় ছ্যানা (ধারালো দা প্রকৃতির) হাতে লোকজনের সামনে লাফিয়ে পড়তো। যার কারণেই সে এলাকায় ছ্যানা বশার হিসেবে পরিচিত। এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ