২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

রাঙ্গাবালীতে ফুটবল খেলতে গিয়ে মাঠেই প্রাণ গেল তরুণের

নিজস্ব প্রতিবেদক :: পটুয়াখালীর রাঙ্গাবালীতে ফুটবল খেলাকালীন মাঠেই নাঈম হোসেন (১৭) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (৩০ জুলাই) অপরাহ্নে মৌডুবি ইউনিয়নের বাইলাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

নিহত নাঈম ওই ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে এবং মৌডুবি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় কিশোর-তরুণদের সঙ্গে শুক্রবার বেলা সাড়ে ১১টায় বাইলাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গোলকিপার হিসেবে নাঈম ফুটবল খেলতে নামে। খেলা চলাকালীন দৌড়াদৌড়ি করার সময় নাঈম হঠাৎ মাঠের মধ্যে পড়ে যায়। সেখান থেকে উঠে দ্বিতীয়বার দৌড় দিলে আবারও পড়ে গিয়ে অচেতন হয়। পরে স্থানীয় চিকিৎসক ডেকে আনলে নাঈমকে দেখে মৃত ঘোষণা করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, নাঈম বাবা-মায়ের একমাত্র সন্তান। তার মৃত্যুতে পরিবার ও সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের আহাজারিতে আকাশ-বাতাস ভারি হয়ে উঠেছে নাঈমের গ্রামে।

নাঈমের খালাতো ভাই নূর আহম্মেদ বলেন, এর আগেও বিভিন্ন সময় সে এরকম অজ্ঞান (অচেতন) হতো।

মৌডুবি ইউপির ৮ নং ওয়ার্ড সদস্য আবুল কালাম আজাদ বলেন, বল খেলতে গিয়ে দুইবার মাঠে পড়ে গিয়েছিল নাঈম। শেষবার পড়ে গিয়ে আর উঠতে পারেনি। ডাক্তার এসে তাকে মৃত ঘোষণা করে। ধারণা করা হচ্ছে, হয়তো সে স্ট্রোক করে মারা গেছে।

রাঙ্গাবালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান বলেন, আমরা এখনো এ ধরনের কোনো খবর পাইনি। খোঁজ নিয়ে দেখছি।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ