১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই : পানিসম্পদ প্রতিমন্ত্রী রাঙ্গাবালীতে মুগডাল তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, দুই নারীসহ আহত ৭ ববি শিক্ষিকার চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩ দেশীয় তহবিলের অর্থে নির্মাণ হচ্ছে মীরগঞ্জ সেতু বরিশালে গণধর্ষণ মামলার প্রধান আসামি সাকিব গ্রেপ্তার ভোলা থিয়েটারের কমিটিতে সভাপতি লিটন, সম্পাদক বাঁধন ভোলায় ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা পটুয়াখালীতে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী 'র বাড়িতে অনশন ডিবির অভিযানে সাড়ে ৪ লক্ষ টাকার ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক!

রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মোঃ ফিরোজ ফরাজী রাঙ্গাবালীা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর রাঙ্গাবালীতে মৎস্য ব্যবসায়ী রাসাদ খানের হত্যাকারী ঘাতক কর্মচারীর ফাঁসির দাবি তুলেছেন নিহতের পরিবার ও এলাকাবাসী। শনিবার বিকেল ৫ টায় উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের স্লুইস বাজারে আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে এ দাবি তোলেন তারা।
ঘন্টাব্যাপী এ কর্মসূচিতে রাসেদের পরিবারের পাশাপাশি স্থানীয় ব্যবসায়ীসহ এলাকার প্রায় দুই শতাধিক লোক অংশ নেন। এতে বক্তব্য রাখেন, চরমোন্তাজ স্লুইস বাজার বণিক সমিতির সভাপতি মনির হোসেন প্যাদা, ওয়াহিদ খান রাজ, রাসেল খান, রাশেদ খান রিপন ও আইয়ুব খান প্রমুখ। বক্তারা বলেন, রাসাদ হত্যাকারী ঘাতক ইব্রাহিমের ফাঁসি চান তারা। তাই অনতিবিলম্বে দৃষ্টান্তমূলক এ রায় কার্যকারের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।
জানা গেছে, নিহত মৎস্য ব্যবসায়ী রাসাদ চরমোন্তাজ ইউনিয়নের দক্ষিণ চরমোন্তাজ গ্রামের আলতাফ খানের ছেলে। নদী থেকে ট্রলার নিয়ে মাছ ক্রয় করতেন তিনি। ঘটনার দিন গত ১৫ ফেব্রæয়ারি রাতে ক্রয় করা প্রায় ২০ মণ মাছ বিক্রি করতে ট্রলার নিয়ে রাঙ্গাবালীর চরমোন্তাজ থেকে গলাচিপা যাওয়ার পথে নিজের কর্মচারীর হামলার শিকার হন মৎস্য ব্যবসায়ী রাসাদ। পরে লুট করা মাছ পরদিন ১৬ ফেব্রæয়ারি বরগুনার পাথরঘাটা উপজেলার বিএফডিসি ঘাটে বিক্রি করতে গেলে পুলিশের হাতে গ্রেফতার হয় রাসাদের ট্রলারেরই মাঝি হিসেবে কাজ করা কর্মচারী ইব্রাহিম।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এবং ট্রলার থেকে উদ্ধার হওয়া আলামতে জানা যায়, মাছসহ ট্রলার লুট করতে মালিককে কুপিয়ে নদীতে নিক্ষেপ করে কর্মচারী ইব্রাহিম। এরপর থেকেই নিখোঁজ হয় রাসাদ। তবে ঘটনার পাঁচদিন পর ২০ ফেব্রæয়ারি পাথরঘাটানার বিষখালী নদীর নীলিমা পয়েন্ট থেকে রাসাদের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এরআগে ১৬ ফেব্রæয়ারি রাসাদের ভাই আল আমিন বাদী হয়ে রাঙ্গাবালী থানায় কর্মচারী ইব্রাহিমের বিরুদ্ধে একটি মামলা করেন।

সর্বশেষ