২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

রাজধানী থেকে অপহৃত শিশু হিজলায় উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: রাজধানীর হাজারীবাগের ঝাউচর এলাকা থেকে অপহৃত শিশু নিয়ামত উল্লাহ আপনকে (৮) উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) রমনা বিভাগ। রোববার ভোর রাতে বরিশাল জেলার হিজলা থানা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে ডিবি রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তরিকুর রহমান জানান, গত ২৩ সেপ্টেম্বর বিকালে হাজারীবাগের ঝাউচর এলাকা থেকে শিশু আপনকে অপহরণ করা হয়। অপহরণকারীরা তাকে লঞ্চে করে বরিশালের হিজলা এলাকায় নিয়ে যায়। পরে অপহরণকারীরা শিশু আপনের মাকে বিভিন্ন নাম্বার থেকে ফোন করে মুক্তিপণ দাবি করে।

মুক্তিপণের টাকা ২৪ ঘণ্টার মধ্যে না দিলে ছেলের লাশ পাবেন বলেও হুমকি দেয় অপহরণকারীরা। তিনি আরো জানান, এ বিষয়ে শিশু আপনের মা হাজারীবাগ থানায় অভিযোগ করলে থানা পুলিশের পাশাপাশি ছায়া তদন্ত শুরু করে গোয়েন্দা পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে রোববার রাত আড়াইটা দিকে বরিশাল জেলার হিজলায় পৌঁছায় ডিবি পুলিশের টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহৃত আপনকে রেখে অপহরণকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় হাজারীবাগ থানায় মামলা হয়েছে এবং অপহরণকারীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানান এই গোয়েন্দা কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ