২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ট্রাকের চালক-হেলপার হ/ত্যাঃ মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার মাদারীপুরে সিএসএস এর স্থপতি স্বর্গীয় রেভারেন্ড পল এর স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প নবজাতককে হাসপাতালে রেখে বাবা-মা লাপাত্তা তিনমাসে ১৪৩ রোহিঙ্গার হাতে বাংলাদেশি পাসপোর্ট কুয়াকাটায় ভাঙ্গা সেতু পরিদর্শন করলেন ইউএনও গলাচিপায় ১ সন্তানের জননীকে মধ্যযুগীয় কায়দায় মারধর হাসপাতালে ভর্তি নান্দনিক সংস্কৃতি বিকাশের জন্যে মাতৃভাষার চর্চা বাড়াতে হবে- লায়ন গনি মিয়া বাবুল বরিশালে আইপিডিসির শাখা উদ্বোধন সিলেটে শবে বারাতকে কেন্দ্র করে মাংসের দাম বৃদ্ধিতে বিরক্ত ক্রেতারা মহিমান্বিত রাত পবিত্র শব-ই-বরাতের ফজিলত, করণীয় ও বর্জনীয়

বাগানে গাছের সাথে ঝুলছিল রাজমিস্ত্রীর মরদেহ !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জাহিদ হাসান, মাদারীপুর জেলা প্রতিনিধি:
মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল গ্রাম থেকে রাজমিন্ত্রী আসাদুল রাঢীর গাছের সাথে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৯টার দিকে বাড়ীর পাশে একটি বাগান থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার শিকারমঙ্গল গ্রামের খবির রাঢীর ছেলে আসাদুল রাঢীকে (২২) বাড়ীর পাশে একটি বাগানে আমগাছের সাথে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ দেখতে পায়। পরে স্থানীয়রা কালকিনি থানা পুলিশকে খরব দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে। এসময় আসাদুলের হাত-পা দড়ি দিয়ে বাঁধা অবস্থায় ছিল।
পরিবার থেকে দাবী করেছে, পরিকল্পিতভাবে হত্যা করে গাছের সাথে মৃতদেহ ঝুলিয়ে রাখা হয়েছে। আসাদুল রাঢীর সাথে তার স্ত্রী শারমিন আক্তারের পারিবারিক ঝামেলা চলছিল। কয়েকদিন আগে আসাদুলের স্ত্রী তার বাপের বাড়ী চলে যায়। তার একটি ছয় মাস বয়সী ছেলে রয়েছে।
কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। পরিবার থেকে অভিযোগ দিলে মামলা নেয়া হবে। আপাতত অপমৃত্যু মামলা হয়েছে।

সর্বশেষ