২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

রাজাপুরে করোনা উপসর্গ নিয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: করোনা রোগের উপসর্গ নিয়ে ঝালকাঠির রাজারপুর থানা পুলিশের এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। মো. ফিরোজ সিকদার নামের পঞ্চাশোর্ধ্ব পুলিশ সদস্যকে বরিশাল থেকে বুধবার রাতে রাজধানী ঢাকায় নেওয়ার পথে মাওয়া ফেরিঘাটে মৃত্যু ঘটে। পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার সন্তান পুলিশ কনস্টেবল ফিরোজ সিকদার শ্বাসকষ্ট ও জ্বরে আক্রান্ত হয়ে গত ২৬ জুন বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন জানান, পুলিশ কনস্টেবল অসুস্থ হয়ে গত ২৪ জুন প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে দুদিনের মাথায় ২৬ জুন উন্নত চিকিৎসার জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে আসে স্বজনেরা। সেখান থেকে ঢাকা নেওয়ার পথে বুধবার রাতে মাওয়া ফেরিঘাটে তার মৃত্যু ঘটে। কিন্তু এর আগে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের কোন উপস্থিতি পাওয়া যায়নি, জানান ওসি।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল সূত্রে জানা গেছে- ২৬ জুন ভর্তির পরে তাকে করোনা ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। কিন্তু শারীরিক উন্নতি না হওয়ায় বুধবার সন্ধ্যার দিকে তাকে অ্যাম্বুলেন্সযোগে রাজধানী ঢাকার উদ্দেশে নিয়ে রওনা দেয় স্বজনেরা। কিন্তু গন্তব্যে পৌঁছানোর আগেই রাত ৮টার দিকে মাঝপথে মাওয়া ফেরিঘাটে তার মৃত্যু হয়।

পুলিশ কনস্টেবলের মৃত্যুর বিষয়টি রাতে মুঠোফোনে নিশ্চিত করেন পরিচালক ড. মোহাম্মদ বাকির হোসেন।’

সর্বশেষ