২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

রাজাপুরে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন ভারসাম্যহীন নারী

ঝলকাঠি প্রতিনিধি :: ঝলকাঠির রাজাপুরে ফুটফুটে এক সন্তানের জন্ম দিলেন বুদ্ধি প্রতিবন্ধী লাইজু। বৃহস্পতিবার (৩ জুন) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুত্র সন্তান জন্ম দেন তিনি।

স্থানীয়রা জানান, বাবা-মা হীন বুদ্ধি প্রতিবন্ধী লাইজু উপজেলার আঙ্গারিয়া এলাকায় ভূমিহীন চরে বসবাস করেন। স্থানীয় গণমাধ্যমকর্মীরা জানতে পান স্বামী ছাড়া ওই বুদ্ধি প্রতিবন্ধী সন্তান সম্ভাবনা। তাকে উপজেলা প্রশাসনের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করানো হলে বৃহস্পতিবার সকালে ফুটফুটে সন্তান জন্ম দেন।

১০ বছর আগে উপজেলার ভাতকাঠি এলাকায় বিবাহ হয়েছিল লাইজুর। স্বামী আরেকটি বিয়ে করলে তাকে ডিভোর্স দিয়ে চলে আসেন তিনি। ওই সংসারে ছয় বছরের একটি ছেলে রয়েছে তার। ওই সময় থেকে তিনি ভারসাম্যহীন হয়ে পড়েন। তার মা-বাবা ও জমি না থাকায় চরে বসবাস করতো সে।

 

রাজাপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আবুল খায়ের মাহমুদ রাসেল বলেন, তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোক্তার হোসেন বলেন, তাকে আইনগত সহায়তা করা হবে। সুস্থ হলে তার সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ