১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপায় নৌ পরিবহন প্রতিমন্ত্রীর আগমনে উপজেলা আওয়ামী লীগের ফুলেল শুভেচ্ছা মাধবপাশায় ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর উদ্যোগে নৌকার ব্যাপক গণসংযোগ দেহেরগতি আ'লীগ নেতা মাসুম রেজার নেতৃত্বে নৌকার ব্যাপক গণসংযোগ আল্লাহ’র পরে কৃতজ্ঞতা সদ্ব্যবহার ও মান্যতা পাওয়ার সবচেয়ে উপযুক্ত মাখলুক ‘পিতা-মাতা’ প্রবীন সাংবাদিক সরওয়ারের মৃত্যুঃ জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক বরিশাল-কুয়াকাটা মহাসড়কে রাতে ছিনতাইকালে চাইনিজ কুড়ালসহ তিন কিশোর গ্রেফতার ব্রিজের উপর বাশের সাঁকো ! কাজীরহাটে সাবেক চেয়ারম্যান বাড়ীর সম্মুখে জনদূর্ভোগ বেতাগীর কাজীরাবাদ ইউনিয়নে সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় উজিরপুরে গলায় ফাঁস দিয়ে দিনমজুরের আত্মহত্যা কেদারপুরে ভ্যান প্রতীকের প্রার্থীর কর্মীকে মারধর

রাজাপুরে মারধর করে টাকা ছিনতাই : থানায় অভিযোগ

রাজাপুর সংবাদদাতা : উপজেলার চল্লিশকাহনিয়া গ্রামে অবসর প্রাপ্ত পুলিশ সদস্য ইউনুস হাওলাদারের পুত্র শাহিনকে মারধর করে ৮৮ হাজার টাকা ছিনতাই। থানায় লিখিত অভিযোগ দায়ের। অভিযোগ দেয়ায় শাহিনকে প্রান নাশের হুমকি।গুরুতর আহত শাহিনকে প্রাথমিক চিকিৎসা প্রদান।

ঘটনাটি ঘটেছে ৫ জুন শনিবার বেলা সোয়া এগারটার দিকে শাহরুমী বাজারের উত্তর পার্শ্বে কালভার্টে।

স্থানীয় ,থানা সুত্র ও অভিযোগকারী শাহিন জানান, ৫ জুন শনিবার বেলা সোয়া এগারটার দিকে শাহিন তার পৈত্তিক বাড়ি দেখে দক্ষিন পার্শ্ব দিয়া শাহরুমীর বাজার দিকে যাবার পথে মৃত মেম্বর আলী বয়াতীর পুত্র লিটন বয়াতী,মৃত আতাহার মৃধার পুত্র সাইদুল ও মৃত আজিজ হাওলাদারের পুত্র মামুনসহ একদল লোক শাহিনকে মারধর করে প্রায় ৮৮ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। মারধরে শাহিন জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ ব্যাপারে শাহিন জানান,আমি একজন ব্যবসায়ী আমি পাওনাদার থেকে গরু বিক্রির ৮৮ হাজার টাকা নিয়ে আসি। আমি আমার পৈত্তিক বাড়ির গাছপালা দেখে শাহরুমীর বাজারে যাবার সময় কোন কিছু বু্ঝে ওঠার আগেই আমার মাথায় পিটান ও লাঠি দিয়ে এলোপাতাড়ি হামলা করে আমার থেকে ৮৮ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। তিনি বলেন প্রাথমিক চিকিৎসা নেয়ার পরে আমার জ্ঞান ফিরে আসে। আমি রাজাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি ছিনতাইকারীদের বিরুদ্ধে। শাহিন আরো জানান, আমি থানায় অভিযোগ দেয়ার পর থেকেই আমাকে অভিযোগ তুলে ফেলার জন্য হুমকি দিচ্ছে এমনকি আমাকে প্রাননাশ ও দেশ ছাড়ারও হুমকি প্রদান করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান,মারধরে শাহিনকে মারধর করে শার্ট জামা কাপড় পর্যন্ত ছিড়ে ফেলেছে। লোকজন না আসলে শাহিনকে হয়তো মেরেই ফেলতো বলে জানান তারা।
শাহিন জানান,আমি নামধারী ৪জন ও অজ্ঞাত ৫/৭জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

এ ব্যাপারে লিটন বয়াতী জানান,তর্কাতর্কি হয়েছে তবে মারধরের ঘটনা ঘটেনি। কেন তর্কাতর্কি হয়েছে সে প্রশ্ন এড়িয়ে গিয়ে বলেন ঘটনাস্থলে এসে জানুন কি হয়েছে।

রাজাপুর থানার ডিউটি অফিসার এস আই জসিম শাহিনের লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে রাজাপুর থানার সেকেন্ড অফিসার খোকন জানান,দায়ীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ