১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজাপুরে মেয়েকে তুলে নিয়ে ধর্ষণ, বিচার চাওয়ায় বাবাকে কুপিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠিতে মেয়েকে ধর্ষণের বিচার চাওয়ায় বাবাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। রাজাপুর উপজেলার এ ঘটনায় রোববার রাতে ধর্ষণ ও মারধরের অভিযোগে পৃথক দুটি মামলা করেন ভুক্তভোগীর স্বজন। এই মামলায় চারজনকে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৬ মে (বুধবার) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মো. বেল্লাল হাওলাদার (২৫) তার বন্ধু তাওহীদ মোল্লার সহায়তায় ওই মেয়েকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। সেখানে বাড়ির পাশের একটি কলাবাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।ধর্ষণের ঘটনা জানাজানি হলে ভুক্তভোগীর বাবা ২৯ মে (শনিবার) রাতে অভিযুক্ত বেল্লালের পরিবারের কাছে বিচার চাইতে যান। এ নিয়ে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে বেল্লালের পরিবারের লোকজন তাকে লাঠি দিয়ে পিটিয়ে ও দা দিয়ে কুপিয়ে জখম করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে মারধরকারীরা পালিয়ে যান। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পর থেকে বেল্লাল ও তার বাবাসহ হামলাকারীরা পলাতক রয়েছেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ধর্ষণের শিকার মেয়ের স্বাস্থ্য পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এবং ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।’

সর্বশেষ