১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে কৃষককে মারধরের অভিযোগ বরিশাল বাণী’র উপ-সম্পাদক হলেন জুবাইয়া বিন্তে কবির প্রশাসনের নীরব ভূমিকা সড়কের ওপর বাজার, দীর্ঘ যানজটে মানুষের ভোগান্তি ভোলায় মহাসড়কে আওয়ামী লীগ নেতার গরুর হাট লালমোহনে মোবাইলে ডেকে বাড়িতে নিয়ে কিশোরীকে গণধ*র্ষ*ণ করল প্রেমিক ও তার বন্ধু ঈদ যাত্রা নিরাপদ করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে-- সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী একজন মানবিক পুলিশ কর্মকর্তা মোঃ মাসুদ রানা লায়ন মো: গনি মিয়া বাবুল বঙ্গবন্ধুর আদর্শের জাগ্রতপ্রাণ আগামীকাল বরিশালে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি ভোলায় অতিরিক্ত যাত্রী বহন: ২ লঞ্চ ও ইজারাদারকে জরিমানা

রাজাপুরে রেডিও-টিভির মেকার থেকে বিশেষজ্ঞ ডাক্তার : অতঃপর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠির রাজাপুরে সালাউদ্দিন ওরফে মেকার সালাউদ্দিন নামের এক ভুয়া চিকিৎসককে আটক করা হয়েছে। এসময় তার চেম্বারে থাকা কবির ও নজরুল নামে তার দুই সহযোগিকে আটক করে নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্টেট মো: সোহাগ হাওলাদার।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: সোহাগ হাওলাদার বলেন, ‘ভুয়া চিকিৎসক সালাউদ্দিন দীর্ঘদিন ধরে তার বসতঘরে চেম্বার খুলে চিকিৎসার নামে প্রতারণা করে আসছেন। এমন সংবাদের ভিত্তিতে উপজেলার কানুদাসকাঠি গ্রামের কাটাখালী বাজার সংলগ্ন এলাকায় সালাউদ্দিনের বসতবাড়িতে অভিযান চালানো হয়। এ সময় বিশেষজ্ঞ চিকিৎসক সেজে মানুষকে চিকিৎসা দেওয়ার সময় হাতে নাতে সালাউদ্দিনকে আটক করা হয়। অভিযানকালে বিভিন্ন এন্টিবায়োটিক ওষুধ ও মানুষকে দেওয়া চিকিৎসা পত্র জব্দ করা হয়। পরবর্তিতে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ ধারা অনুযায়ী সালাউদ্দিনকে দুই লক্ষ টাকা ও সহযোগিদেরকে ২৫ হাজার করে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। ভবিষ্যতে এ ধরনের বেয়াইনি কাজ করবেন না মর্মেও মুচলেখা প্রদান করেন তারা।

দন্ডিতরা উপজেলার কানুদাসকাঠি গ্রামের বাসিন্দা। সোমবার দুপুরে আড়াইটার দিকে উপজেলার কানুদাসকাঠি গ্রামের কাটাখালী বাজার সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করে এ দন্ড দেয়।

স্থানীয়রা জানান, সালাউদ্দিন এক সময়ে পাশ্ববর্তী উপজেলা ভান্ডারিয়ায় টিভি ও রেডিওর সার্ভিসিং করতেন। বর্তমানে দেখা যায় তিনি ডাক্তারি করেন। তবে আমাদের এলাকায় কেহ অসুস্থ হলে তাকে না দেখালেও দূর দূরান্ত থেকে রোগি আসেন।

সর্বশেষ