১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

রাজারচরে হাত-পা বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার

জাহিদ হাসান:   রাজারচর গ্রামের একটি খাল থেকে হাত-পা বাঁধা অবস্থায় শুক্রবার দুপুরে স্বামী-স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত দুজন হলেন মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর এলাকার কোলচুরি সস্তাল গ্রামের মফেজ সরদারের ছেলে মোয়াজ্জেম সরদার (৫৫) ও তার স্ত্রী মাকসুদা বেগম (৪৫)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত মোয়াজ্জেম সরদার ও তার স্ত্রী মাকসুদা বেগম রহস্যজনকভাবে গত পাঁচদিন পূর্বে বাড়ি থেকে নিখোঁজ হয়। দুপুরে স্থানীয় লোকজন তাদের দুইজনের লাশ একই গ্রামের একটি খালের কচুরিপানার ভিতরে দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের দুই জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
স্থানীয় ইউপি সদস্য মো. নান্নু বলেন, নিহত মোয়াজ্জেম সরদারের ছেলে সাহিদ সরদার একটি হত্যা মামলার সাক্ষী ছিলেন। এর জের ধরেই হয় তো এ ঘটনা ঘটতে পারে।
কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনের হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছি। লাশ দুটি ফুলে ও পঁচে গেছে। বোঝা যাচ্ছেনা শরীরের আঘাতগুলো। লাশ দুটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে বুঝতে পারবো কীভাবে হত্যা করা হয়েছে। স্বামী-স্ত্রী নিখোঁজের পর গত ৭ এপ্রিল তার মেয়ে জামাই থানায় একটি অপরহণ মামলা দায়ের করেন। এ ঘটনায় আমরা তদন্ত শুরু করেছি।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ