২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের ৩ সদস্য আটক

জাহিদ হাসান,মাদারীপুর জেলা প্রতিনিধি: মাদারীপুরের রাজৈরে অভিযান চালিয়ে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার (২৫ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার টেকেরহাট ঘোষালকান্দি গ্রামের মৃত ফজলু শেখের ছেলে যাচ্চু শেখের বাড়ি থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি চোরাই ব্যাটারি চালিত অটোরিক্সা উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো- গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পাসলা গ্রামের মন্টু শিকদারের ছেলে কামাল শিকদার(২৫) ও তার সহযোগী রাজৈর উপজেলার হৃদয়নন্দি এলাকার মৃত রুস্তম সরদারের ছেলে সুলতান সরদার(৩১) এবং একই উপজেলার বেপাড়ী পাড়া এলাকার রুহুল আমিন বেপারীর ছেলে ইয়াসিন আরাফাত(২৩)।

রাজৈর থানার এসআই মীর নাজমুল হাসান জানান, গত ১৬ জুলাই সকালে শিবচর থেকে অটোরিক্সা চালিয়ে লোকজন নিয়ে রাজৈরে আসে ইসমাইল। তারপর টেকেরহাট নজরুল ক্লাবের সামনে রেখে খাবার খেতে যায়। ফিরে এসে দেখেন তার অটোটি চুরি হয়ে গেছে। পরে ওই অটোটির মালিক শিবচরের চর কামালকান্দি এলাকার শাজাহান খানের ছেলে ইসমাইল খান(১৯) বাদী হয়ে শুক্রবার (১৬ জুলাই) দুপুরে থানায় এসে মামলা করে। এরই সূত্র ধরে তাদের আটক করা হয়।

পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন হাওলাদার বলেন, আমরা মামলা নিয়ে আটককৃত আসামীদের আদালতে প্রেরণ করেছি। উদ্ধারকৃত অটোটি থানায় রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ