২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

রাষ্ট্রিয় সম্পত্তি যথাযোগ্য ব্যবহার ও রক্ষণাবেক্ষণ করতে হবে : বিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার বলেছেন- সেবার মান বৃদ্ধিকল্পে আমাদের সক্ষমতা বাড়াতে সরকার কর্তৃক জনগণের দেয়া এই উপহার ব্যবহার করে নির্ভেজাল সেবা দিয়ে আরও বেগবান হয়ে সেবাপ্রত্যাশী ভুক্তভোগীর দোরগোড়ায় পৌঁছাতে হবে।

এই গাড়ি ব্যবহার করে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর সেবাপ্রত্যাশীদের আহ্বানে সারা দিয়ে দ্রুততম সময়ে সেবা দেয়া সম্ভব হবে মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এই রাষ্ট্রিয় সম্পত্তির যথাযোগ্য ব্যবহার ও রক্ষণাবেক্ষণের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন এ শীর্ষ কর্মকর্তা।

 

 

সোমবার (২৪ মে) বরিশাল মেট্রোপলিটন পুলিশ সদরদপ্তর প্রাঙ্গনে কোতয়ালী মডেল থানায় ৩ টি নতুন গাড়ি হস্তান্তরকালে তিনি এসব কথা বলেন।

 

এ-সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর-দপ্তর) প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন) এনামুল হক, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) মোঃ নজরুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই) মোঃ জুলফিকার আলি হায়দার, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ মোকতার হোসেন পিপিএম সেবা, উপ-পুলিশ কমিশনার (নগর বিশেষ শাখা) এসএম তানভীর আরাফাত বিপিএম বার , উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা ও উত্তর বিভাগ) মোঃ মনজুর রহমান পিপিএম বার, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন) খাঁন মোহাম্মদ আবু নাসেরসহ বিএমপি’র অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ