৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

রায়পাশা-কড়াপুরে প্রথম পাকা রাস্তা পেল মাখরকাঠী গ্রামবাসী

বরিশাল বাণী: পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বরিশাল সদর আসনের সংসদ সদস্য কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি’র বিশেষ বরাদ্দে বরিশাল সদর উপজেলার ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়য়ের ৪নং ওয়ার্ডে মাখরকাঠী গ্রামের পাকা রাস্তার কাজ প্রায় শেষ পর্যায়ে। যে রাস্তার কাজ শেষ হওয়ার মধ্যদিয়ে স্থানীয়দের দীর্ঘদিনের দুঃখ দুর্দশা লাঘব হবে।
মাখরকাঠী গ্রামের বাসিন্দা জাকির বলেন,গোটা গ্রামে সর্বপ্রথম কোন পাকা রাস্তার কাজ হচ্ছে। গত রমজানে সংসদ সদস্য র্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি’র কাছে গিয়ে আমাদের দুর্ভোগের কথা, দুর্দশার কথা বলি। সেসময় সংসদ সদস্য আমাদের কথা মনযোগ দিয়ে শোনেন এবং আশ্বস্ত করেন খুব দ্রুত সময়ের মধ্যে আমাদের গ্রামের রাস্তার কাজ শেষ হবে। আর এখন তো দেখছি কিভাবে রাস্তার কাজ এগিয়ে চলছে।
৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ আঃ রশিদ চৌধুরী বলেন, আমার এলাকায় এই প্রথম কোন পাকা রাস্তা কাজ হচ্ছে। তার জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পানিসম্পদ প্রতিমন্ত্রী ও আমার নেতা জাহিদ ফারুক শামীম এমপি কে ধন্যবাদ জানাই।এই রাস্তাটি হওয়ার কারণে গ্রামের দুর্ভোগ দুর্দশা থাকবে না বললেই চলে। শহরের সাথে আমাদের যোগাযোগটা নিরবিচ্ছিন্ন ও অনেক সহজ হবে। স্বাধীনের পর এই গ্রামে একটা প্রথম কোন পাকা রাস্তা কাজ হচ্ছে।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ