১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রিভলবার বিক্রি করতে গিয়ে ‘পুলিশ সদস্য’ গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

চট্টগ্রামে একটি রিভলবার বিক্রি করতে গিয়ে গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে ধরা পড়েছেন সৌরভ বড়ুয়া (২৫) নামে এক যুবক। তিনি চট্টগ্রাম শিল্প পুলিশে কনস্টেবল হিসেবে কর্মরত বলে ধরা পড়ার পর পুলিশকে জানিয়েছেন।তবে গোয়েন্দা পুলিশ বলছে, ওই ব্যক্তি পুলিশ সদস্য কিনা তা তারা এখনও নিশ্চিত নয়। শুক্রবার রাতে সৌরভ বড়ুয়াকে গ্রেফতার করা হলেও বিষয়টি জানাজানি হয় শনিবার সন্ধ্যার দিকে।

নগর গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, গোপন খবরের ভিত্তিতে শুক্রবার রাতে নগরীর কোতোয়ালি থানার জেলা পরিষদ মার্কেটের সামনে থেকে সৌরভ বড়ুয়া নামের ওই যুবককে গ্রেফতার করা হয়। তিনি একটি রিভলবার নিয়ে ওই এলাকায় বিক্রির জন্য অবস্থান করছিলেন। তার কাছ থেকে অস্ত্রটি উদ্ধার করা হয়।এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা দায়েরের পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক নগর গোয়েন্দা পুলিশের এক শীর্ষ কর্মকর্তা শনিবার রাতে বলেন, অস্ত্রসহ গ্রেফতার সৌরভ বড়ুয়া শিল্প পুলিশের কনস্টেবল বলে আমরা শুনেছি। তিনি নিজেকে শিল্প পুলিশের সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমাদের জানিয়েছেন। তবে বিষয়টি আমরা এখনও নিশ্চিত হতে পারিনি। কেননা শিল্প পুলিশ থেকে আমাদের এখনও তার পরিচয় সম্পর্কে নিশ্চিত করে কিছু জানানো হয়নি।
কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, সৌরভ বড়ুয়া নামের এক ব্যক্তিকে গোয়েন্দা পুলিশ একটি রিভলবারসহ গ্রেফতার করে আমাদের কাছে হস্তান্তর করেছে। গোয়েন্দা বিভাগ দক্ষিণের এসআই বিল্লাল হোসেন তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তবে মামলার এজাহারে কোথাও তাকে পুলিশ সদস্য উল্লেখ করা হয়নি।

সর্বশেষ