২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ

এম লোকমান হোসেন,নিজস্ব প্রতিবেদক :ভোলার চরফ্যাশনে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সুন্দর ওনমনোরম পরিবেশে আধুনিক শিক্ষা ছড়িয়ে দেওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে দক্ষ শিক্ষকদের সমন্বয়ে গড়ে ওঠা বিদ্যাপিঠ ‘চরফ্যাসন রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ, এর ভর্তি পরীক্ষা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১৮ নভেম্বর সকাল ১০ টায় অনুষ্ঠিত ভর্তি পরীক্ষায় বিভিন্ন শ্রেণির কয়েক শত শিক্ষার্থী অংশ গ্রহণ করে।

এদিকে বিদ্যালয়টির চারতলার হল রুমে সকাল ১১টায় অভিভাবক সমাবেশে শিক্ষার্থীদের অভিভাবক ও সুধীজন অংশ গ্রহণ করেন। অভিভাবক সমাবেশে অধ্যক্ষ কামারুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে প্রতিষ্ঠানটির সভাপতি ও নীলিমা জ্যাকব ডিগ্রি কলেজের অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র বলেন, আমাদের দীর্ঘ দিনের প্রত্যাশা ছিলো চরফ্যাসন সদরে আধুনিক মানের প্রাইভেট শিক্ষা প্রতিষ্ঠান হবে,আশা রাখি এই প্রতিষ্ঠানটি অভিভাবকদের প্রত্যাশার প্রতিফলন ঘটিয়ে তাদের সন্তানদেরকে সুশিক্ষায় শিক্ষিত করার পাশাপাশি মানবিক ও দেশপ্রেমিক মানুষ হিসেবে গড়ে তুলতে বড় ভূমিকা রাখবে। এ সময় প্রতিষ্ঠানটির সুনাম চারদিকে ছড়িয়ে পড়বে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সুপ্রিম কোর্টের আইনজীবী ও চরফ্যাসন আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট ছিদ্দিক মাতাব্বর,চরফ্যাসন পৌর ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আকতারুল আলম সামু,পৌর ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনজুর হোসাইন হারুন, চরফ্যাসন উপজেলা মসজিদের খতিব মাওলানা আবু নাছের।
পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন শিল্পীরা অংশ গ্রহণ করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ