৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

রয়েল মালাবারের ফটোশুটে অপুর পরে বুবলী

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

পরিবেশটা বিয়ে বাড়ির। বধূ বেশে বসে আছেন নায়িকা শবনম বুবলী। হঠাৎ দেখলে মনে হবে বিয়ের পিঁড়িতে বসেছেন এই নায়িকা। তবে না! তার এই কনে সাজ মূলত একটি ফ্যাশন হাউজের ফটোশুটের জন্য।

গতকাল ৩ নভেম্বর রাজধানীর উত্তরায় রয়েল মালাবার কার্যালয়ে ফটোশুটে অংশ নেন বুবলী। এ সময় গৌতম সাহার কোরিওগ্রাফিতে রয়েল মালাবারের ড্রেস ও জুয়েলারি ব্যবহার করা হয়। নাঈম আহমেদের ক্যামেরায় সেট ডিজাইন করেন ঝলক মাহমুদ। এর আগে রয়েল মালাবারের ফটোশুটে অংশ নিয়েছিলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।

এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘নরমালি ভাড়ি ড্রেস পরলে অস্বস্তি লাগে। কিন্তু রয়েল মালাবারের ড্রেসগুলো কমফোর্ট মনেই হয় না এত ভাড়ি; খুবই আরামদায়ক। অনেক আগে একটা ফ্যাশন হাউজের ফটোশুট করেছি। সেখানে একটি মাত্র ড্রেস পরেছি। দীর্ঘদিন পরে আবার শুট করলাম। ভালো লেগেছে।’

দেশসেরা চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করে তারকাখ্যাতি পেয়েছেন শবনম বুবলী। ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে অভিনয় করার সুযোগ পান তিনি। এরপরই ঘুরে যায় বুবলীর ভাগ্যের চাকা। রাতারাতি তারকাখ্যাতি লাভ করেন তিনি। গড়ে ওঠে শাকিব-বুবলী জুটি। বেশ কয়েকটি সিনেমায় জুটি বাঁধেন তারা। এ পর্যন্ত শাকিব খানের সঙ্গে বুবলীর ছয়টি সিনেমা সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। সম্প্রতি শাপলা মিডিয়া প্রযোজিত ‘চোখ’ সিনেমা মুক্তি পায়। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নিরব-রোশান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ