৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

র‌্যাবের মোবাইল কোর্ট সপ্তাহ উপলক্ষে আমতলীর ৭টি ব্যবসা প্রতিষ্ঠানে অর্ধলক্ষাধিক টাকার উপড়ে জরিমাণা


হারুন অর রশিদ,
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
র‌্যাবের বিশেষ মোবাইল কোর্ট সপ্তাহ উপলক্ষে র‌্যাব-৮ সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) ও জেলা প্রশাসন বরগুনার যৌথ উদ্যোগে বরগুনার আমতলী পৌরশহরে হোটেল এবং বেকারীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত ও পরিবেশণ করার অপরাধে ৭টি ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৭০ হাজার টাকা জরিমাণা আদায় করা হয়েছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, বিশেষ মোবাইল কোর্ট সপ্তাহ ২০২১ উপলক্ষে আজ (মঙ্গলবার) দুপুর সাড়ে ১২টা থেকে ১.৩০ পর্যন্ত আমতলী পৌর শহরের বিভিন্ন স্থানে র‌্যাব-৮ সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্প কর্তৃক ভেজাল খাদ্যদ্রব্য প্রস্তুত ও পরিবেশণ করার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এতে পৌরশহরের ৭টি বেকারী ও খাবার হোটেল মালিককে ৭০ হাজার টাকা জরিমাণা আদায় করা হয়। এদের মধ্যে ব্যবসায়ী মোঃ মোজাম্মেল হককে ২০ হাজার, মোঃ মোফাজ্জেল হোসেনকে ১০ হাজার, মোঃ মাসুদ তালুকদারকে ৫ হাজার, মোঃ আল আমিনকে ৫০০, গৌতম কুমার ঘোষকে ৫ হাজার, মোঃ জুয়েল হোসেনকে ১৫ হাজার এবং মোঃ মনির হোসেনকে ১৫ হাজার টাকা করে জরিমাণা আদায় করা হয়।

বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোঃ আবু বকর সিদ্দিকী ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৩/৪৫/৫২/৫৩ ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন। এসময় তার সাথে র‌্যাব-৮ সদস্য ও স্থাণীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ