২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
করোনা কেড়ে নিলো আরও ৩৬ প্রাণ, শনাক্ত ১ হাজার ৩৭৬ রাজাপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার রেক্টিফাইড স্পিরিট বিক্রির দায়ে ডাক্তারের ৬ মাস কারাদণ্ড  খেয়ার মাঝিকে মারধরের ভিডিও ভাইরালঃ মামলা নেয়নি পুলিশ সাংবাদিক সোয়েব চৌধুরীর বাবার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল উজিরপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম এর রাষ্ট্রীয় রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন কলাপাড়ায় মারধরে জেলে মৃত্যুর ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড চরফ্যাসনে পাঁচটি বইয়ের মোড়ক উম্মোচন করলেন তথ্যমন্ত্রী ভাগ্যর কি নির্মম পরিহাস!   ইলিশ চালান করতে ফিরে আসলেন লাশ হয়ে  জাতিসংঘের ৭৬তম অধিবেশনের প্রধানমন্ত্রীর যোগদান :

লকডাউনে শুটিং বন্ধ থাকবে ইকবালের ‘রিভেঞ্জ’ সিনেমার

অনন্যা অনু, বিনোদন প্রতিবেদকঃ করোনা-তরঙ্গ সারা দেশে আছড়ে পড়েছে। হু হু করে বাড়ছে সংক্রমণ। আক্রান্তদের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। মৃত্যুর হারও আগের তুলনায় অনেক বেশি। সারা দেশে আগামী ৭ দিনের জন্য কঠোর লকডাউন । আর এর প্রভাব পড়ল বিনোদন জগতেও। ১ সপ্তাহের জন্য বন্ধ হয়ে যাচ্ছে দেশের সমস্ত নাটক ও সিনেমার শুটিং। ফলে প্রযোজক ইকবালের প্রথম পরিচালিত সিনেমা ‘রিভেঞ্জ’র রিলিজ পিছিয়ে গেল এবং বাকি শুটিংও বন্ধ থাকবে।

ইকবাল বলেন, পরিস্থিতি কোন দিকে যাবে এখনই কিছু বলা যাচ্ছে না। যেহেতু কঠোর লকডাউনের ঘোষণা দিয়েছে সরকার। সেহেতু ঈদুল আযহাতে আমরা রিলিজ প্ল্যান করলেও এখন আর রিলিজ নিয়ে ভাবছি না। সেই কারণে ছবির ট্রেলারও আমরা রিলিজ করতে চেয়েছিলাম, সেটা আর এখন করছি না। আপাতত শুটিং ও বন্ধ রেখেছি। এছাড়া আমরা আমাদের ছবির ৮০% কাজ শেষ করে রেখেছি। পরিস্থিতি শিথিল হলেই সামান্য যে কাজটুকু বাকি রয়েছে করে ফেলবো এবং রিলিজ নিয়ে ভাবব।

রোশান ও বুবলীর জুটির সিনেমা ‘রিভেঞ্জ’। এছাড়া এই ছবিতে অভিনয় করেছেন- মিশা সওদাগর, দিপা খন্দকার ও সিমান্ত। ছবিটি পরিচালনা করছে প্রথমবারের মতো প্রযোজক ইকবাল। আবদুল্লাহ জহির বাবুর গল্প ও চিত্রনাট্যে সিনেমাটি প্রযোজনা করছে এমডি ইকবালের প্রোডাকশন হাউজ সুনান মুভিজ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ