৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন সুনিল বরন হালদার এর “পাখি”

লাইফ সাপোর্টে হাসানাত আব্দুল্লাহ, করোনা আক্রান্ত নন

নিজস্ব প্রতিবেদক, :: প্রাণঘাতী করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হলেও বরিশালের সাংসদ আবুল হাসানাত আবদুল্লাহ এই ভাইরাসে আক্রান্ত নন। করোনা পরীক্ষার প্রাপ্ত ফলাফলে তার রিপোর্ট নেগেটিভ এসেছে। এমনটি জানিয়ে চিকিৎসকেরা বরিশাল-১ আসনের এই সংসদ সদস্যর হার্টের চিকিৎসা শুরু করেছেন। বর্তমানে তিনি লাইফ সাপোর্টে আছেন।

এসব তথ্য সাংসদের সাথে হাসপাতালে অবস্থানরত ঘনিষ্ট একজন বুধবার বেলা সোয়া ১২টার দিকে নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির প্রধান আবুল হাসানাত আব্দুল্লাহ অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন। তার অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে হাসপাতালের আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে সংসদ ভবনের বাসভবনে অসুস্থ হয়ে পড়লে ৯টার দিকে মন্ত্রীকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। একপর্যায়ে তার অক্সিজেন লেভেল ৩১-এ নেমে আসে। হাসপাতালের আইসিইউতে নেয়ার পর তার অক্সিজেন লেভেল স্বাভাবিক হয়। তার ফুসফুসে কফ জমেছ বলে সন্দেহ করা হচ্ছে। এছাড়া করোনা উপসর্গ থাকায় তার নমুনাও সংগ্রহ করা হয়েছিল।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ