১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ বাকেরগঞ্জে এক যুগ পালানোর পর পুলিশের জালে আটকা মাদককারবারী পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে লায়ন গনি মিয়া বাবুল এর শুভেচ্ছা মোহাম্মদ নাসিম'র ৪র্থ মৃত্যু বার্ষিকী স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান সম্পন্ন বরিশালে ইয়াবাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার ববির হল থেকে ছাত্রীর লা*শ উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন লালমোহনে অটোরিকশার চাপায় শিশু নি*হত লালমোহনে লঞ্চে সন্তান প্রসব, মা-নবজাতকের আজীবন ভাড়া ফ্রি মাদ্রাসা শিক্ষা উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার, চরফ্যাশনে ডিজি হাবিবুর রহমান

লাঙ্গলের জোয়ারে ভীতু ওরা : তাপস

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: জাতীয় পার্টি মনোনীত বরিশাল সিটি কর্পোরেশন এর মেয়র প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস বলেন, লাঙ্গলের জোয়ারে ভীতু ওরা তাই নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে নৌকার মাঝি। তারা গুজব ও ভয় দেখানোর চেষ্টা করবে। আপনারা গুজবে কান দেবেন না। আমি দখলদার ও সন্ত্রাসীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। আমার সাথে আছে সাধারন জনগণ।

তিনি বলেন,নৌকার প্রার্থীকে উদ্দেশ্য করে, আপনাদের এত ভয় কেন? আপনারা যদি উন্নয়ন করেন আর জনগণের পাশে থাকেন তবে কেন এমপি, মন্ত্রী ও বহিরাগতদের দিয়ে নগরী অশান্ত করছেন। আর আমি শুনেছি রাতের গভীরে গোয়েন্দা সংস্হার কিছু ব্যাক্তি পলাশপুরের ঘরে ঘরে ২হাজার টাকা দিয়েছে।তাদের বিরুদ্ধে কি ব্যাবস্হা নেবেন সিইসি আমরা জানতে চাই। চুরি ও ডাকাতি করা কালো টাকা দিয়ে ভোট কেনা যাবেননা।

তিনি আরও বলেন, যারা টাকা নিয়ে আসবে আপনারা টাকা নেবেন কিন্তু লুটেরাদের ভোট দেবেন না।ওরা আপনাদের টাকা চুরি করে এখন ডাকাতি করার জন্য কিছু টাকা দিয়ে ভোট নিতে চায়।বরিশালের ভোটার ওদের প্রত্যাখান করছে।আমার কাছে কালো টাকা নেই, সন্ত্রাসী বাহিনী নেই, কোন বিশেষ বাহিনী নেই আছে বুকভরা সাহস ও বরিশালের জনগণ।

শনিবার (১০ জুন) বিকেলে বরিশাল টাউন হলের সামনে থেকে লাঙ্গলের হাজার হাজার নারী ও পুরুষদের শ্লোগানে মুখরিত হয় নগরী।

সেখানে বক্তব্য রাখেন জাতীয় পার্টি বরিশাল মহানগর আহবায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, ইসমত আরা ইকবাল এবং প্রকৌশলী ইকবাল হোসেন তাপস।

তিনি আরও বলেন, পুলিশ, গোয়েন্দা সংস্থার বন্ধুরা আপনাদের বেতন জনগণের টাকায় হয়।তাদের বিরুদ্ধে এমন কোন কাজ করবেন না যাতে নিজেদের বিবেকের কাছে দায়ী থাকেন। বরিশালবাসী আমকে নির্বাচিত করলে বরিশালকে একটি আধুনিক নগরী উপহার দিবো। প্রয়াত হিরন ভায়ের অসমাপ্ত কাজ আমি শেষ করবো এবং উৎপাদনমুখী মেগা সিটি করে বেকারত্ব দূর করবো। চুরি ডাকাতি ও লুটপাটের কোন ব্যাবস্হা থাকবেনা নগরীতে।তিনি বরিশালবাসীর ভোট ও দোয়া নিয়ে সাড়ে তিন হাত কবর ও কাফনের কাপড় নিয়ে মরতে চান।

সর্বশেষ