৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরের তারাবুনিয়ায় যুবককে হত্যা চেষ্টার অভিযোগ! গলাচিপায় মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ব্যাংক গুজবে কান দেবেন না: প্রধানমন্ত্রী হারিয়ে যাওয়া ১০ টি স্মার্ট ফোন উদ্ধার করলো ভোলা পুলিশ  বরিশাল নগরীতে জেনারেল ডায়াগনস্টিক এবং পাঁচটি ফার্মেসিকে জরিমানা ! গলাচিপায় বকুলবাড়িয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গলাচিপায় মিথ্যা রাজাকার পুত্র বলে প্রচার করায় কোটি টাকার মানহানী মামলা অসংখ্য মানুষের চোখের জলে বিদায় নিলেন ডায়নামিক জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। ২৮তম ট্রাব অ্যাওয়ার্ড ২০২২ মনোনয়ন পেলেন যারা মহিলা নেত্রী উপরে হামলার প্রতিবাদে দশমিনায় মানববন্ধন

লালমোহনে কাঠ ব্যবসায়ীকে পুরুষাঙ্গ ও গলাকেটে হত্যা

ভোলা প্রতিনিধি :: ভোলার লালমোহনে আ. মান্নান বেপারি (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার (১৯ সেপ্টম্বর) দুপুরে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের চতলা গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে দুই সন্তান নিয়ে পলাতক রয়েছেন নিহতের স্ত্রী নূরুন্নাহার। এঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শনিবার রাতের কোনো সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

মান্নান ওই গ্রামের মৃত নজির আহম্মেদের ছেলে। তিনি পেশায় একজন কাঠ ব্যবসায়ী ছিলেন। এ ঘটনার পর থেকে নিহতের স্ত্রী নুর নাহার বেগম পলাতক রয়েছে।

লালমোহন থানার উপ-পরিদর্শক (এসআই) নুর উদ্দিন জানান, দুপুরের খবর পেয়ে পুলিশ মান্নানের মরদেহ উদ্ধার করে। নিহত আব্দুল মান্নানের পুরুষাঙ্গসহ গলা ও মুখের বিভিন্নস্থানে কাটা রয়েছে। ছুরি এবং ধারলো অস্ত্র দিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

তিনি আরো বলেন, এ ঘটনার পর থেকে নিহতের স্ত্রী নুর নাহার তার ছোট দুই ছেলে তারেক ও আদরকে নিয়ে পালিয়ে গেছেন। এ হত্যাকাণ্ডের সঙ্গে স্ত্রী জড়িত থাকতে পারে পুলিশের ধারণা। তবে, পুলিশ পুরো ঘটনার তদন্ত করছে।

এদিকে মান্নান হত্যাকাণ্ডের ঘটনায় পুরো এলাতায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ