২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

লালমোহনে প্রকাশ্যে যুবককে পিটিয়ে টাকা ও মোবাইল ছিনতাই

লালমোহন (ভোলা) প্রতিনিধি :: ভোলার লালমোহনে প্রকাশ্যে আব্দুর রব (৩৫) নামের এক যুবককে বেধরক পিটিয়ে ৫৮ হাজার টাকা ও একটি হুওয়াই মোবাইল ছিনতাই করেছে একদল সন্ত্রাসী। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের গাইট্টার খাল এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ করে ভুক্তভোগী আব্দুর রব বলেন, সকালে চরফ্যাসনে ট্রলারের জন্য জাল ও কাছি কেনার জন্য রওয়ানা দেন। এসময় গাইট্টার খাল এলাকায় গেলে করিম পাটওয়ারী মোবাইলে ডেকে নেয় আব্দুর রবকে। তারা দুজনে কথা বলার এক পর্যায়ে হঠাৎ পিছন থেকে গাইট্টার খাল এলাকার পন্ডিত মাঝি, তার দুই ছেলে মো. আব্দুল হাই, মো. বাচ্চু এবং কুট্টি ও ইব্রাহিমসহ আরও কয়েকজনের একটি সন্ত্রাসী দল বেধরক মারধর করে। এসময় ওই সন্ত্রাসীরা আব্দুর রবের সাথে থাকা নগদ ৫৮ হাজার টাকা ও একটি হুওয়াই মোবাইল ফোন নিয়ে যান। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে লালমোহন হাসপাতাল থেকে চিকিৎসা প্রদান করা হয়। ঘটনার পর দুপুরে মঙ্গলসিকদার পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করেন আব্দুর রব। এ ঘটনার তিনি সুষ্ঠু বিচার কামনা করছেন।

এব্যাপারে মঙ্গলসিকদার পুলিশ ফাঁড়ির এসআই উত্তম কুমার বলেন, অভিযোগের পর ঘটনাস্থলে গিয়ে বিষয়টি পর্যবেক্ষণ করা হয়েছে। পরে ধলিগৌরনগর ইউপি চেয়ারম্যান বিষয়টির মিমাংস করে দেয়ার আশ্বাস দিয়েছেন। যদি তিনি মিমাংস না করে দেন তাহলে আইননুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।”

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ