১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

লালমোহনে রাজ মিস্ত্রির ঝুলন্ত লাশ উদ্ধার

ভোলা : ভোলার লালমোহনে গলায় গামছা পেচিয়ে মো. জাকির হোসেন (২৬) নামের এক রাজ মিস্ত্রি আত্মহত্যা করেছেন।
মঙ্গলবার রাতে পৌরসভার ১ নং ওয়ার্ডের সাধুগো বাড়িতে এ ঘটনা ঘটে। জাকির ওই এলাকার মোহাম্মদ আলীর ছেলে। সে দীর্ঘদিন যাবৎ রাজ মিস্ত্রি পেশার সাথে জড়িত ছিলেন।
জাকিরের ছোট ভাই সাইফুল্যাহ জানান, প্রতিদিনের মত সে রাতে খেয়ে নিজ রুমে ঘুমিয়ে পড়ে। পরদিন সকালে তার কোনো সাড়া না পেয়ে ঘরের ভিতরে প্রবেশ করে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
এ ব্যাপারে লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ