মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিজিবি কর্তৃক উন্নতমানের ৮টি স্বর্ণের বার আটক চলমান কর্মসূচী অর্থনৈতিক মুক্তি অর্জনের হাতিয়ার : পিরোজপুরে ড. সায়েম আমীর নাজিরপুর প্রেসক্লাবের উদ্যোগে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে দোয়া ও আলোচনা সভা ভান্ডারিয়ায় ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহত স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করুন : ডিসি খাইরুল আলম পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার কোনো ধর্মেই খারাপ কাজ করতে বলা হয়নি : প্রাণিসম্পদ মন্ত্রী বাউফলে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু বরিশালে নববধূকে আটকে রেখে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার বরগুনায় কলেজছাত্রীকে অপহরণ করে আটকে রেখে ধর্ষণ, ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি
লালমোহন ফরাজগঞ্জ ইউনিয়নে মেম্বার প্রার্থীর সমর্থকদের উপর হামলা ॥ ৫ জন আহত

লালমোহন ফরাজগঞ্জ ইউনিয়নে মেম্বার প্রার্থীর সমর্থকদের উপর হামলা ॥ ৫ জন আহত

Print Friendly, PDF & Email

 

লালমোহন থেকে  নিজস্ব প্রতিবেদক :
লালমোহন ফরাজগঞ্জ ইউনিয়নে মেম্বার প্রার্থীর সমর্থকদের উপর হামলা চালিয়ে ৫ জনকে আহত করা হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোরগ প্রতীকের নুরে আলমের মিছিলে অতর্কিত হামলা করে প্রতিপক্ষ ফুটবল প্রতীকের প্রার্থী হুমায়ুন কবীরের ভাই ও তার সমর্থকরা। এসময় নুরে আলমের সমর্থক গণি মাঝি, ইউসুফ, আবুল কালাম, ফোরকান ও মনিরসহ বেশ কয়েকজকে মারপিট করা হয়। গুরুতর গণি মাঝিকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মেম্বার প্রার্থী নুরে আলম জানান, বেলা ১২টার দিকে সাতানি বাজার থেকে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর নৌকার মিছিল নিয়ে নিজের এলাকার দিকে রওয়ানা হই। এসময় তেলিবাড়ির দরজায় পৌছলে অতর্কিত হামলা করে প্রতিদ্বন্দ্বি প্রার্থী হুমায়ুন কবীরের ভাই জাকির, জাফর ও তার সমর্থক শেঠ বাবুল, সোহাগ, হেলাল, মান্নানসহ বেশ কয়েকজন। তারা ৫ কর্মী সমর্থককে মারপিট করে আহত করে। এ ঘটনায় নুরে আলম বাদী হয়ে লালমোহন থানায় অভিযোগ দায়ের করেন।

 120 total views,  4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani