২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

লুঙ্গি দিয়ে সিসি ক্যামেরা ঢেকে চার শিক্ষার্থীকে বেধড়ক মারলো শিক্ষক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
জাহিদ হাসান,মাদারীপুর জেলা প্রতিনিধি:

মাদারীপুরের শাহ মাদার দরগা শরীফ মাদ্রাসার হুজুর বেলাল হোসাইন চার শিক্ষার্থীকে সিসি ক্যামেরা লুঙ্গি দিয়ে ডেকে বেধড়ক মারপিট করেছে বলে অভিযোগ উঠেছে।
গতকাল আছর নামাজের পর চার শিক্ষার্থীকে মারধর করেন শিক্ষক বেলাল হোসাইন। এসময় দুই শিক্ষার্থী পালিয়ে বাড়িতে আসতে বাধ্য হয়।
মারধরের শিকার চার শিক্ষার্থীর বাড়ি ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের পশ্চিম বোথলা গ্রামে। তারা সবাই মাদ্রাসার প্রথম জামাতের শিক্ষার্থী।
হুজুরের নির্মম নির্যাতনের শিকার আসিফ বেপারীর (১০) বলেন, অহেতুক হুজুর আমাকে মেরেছেন। কুচকিতে ঘাঁ হওয়ায় আমি অসুস্থ্য ছিলাম। আছরের নামাজ পড়তে পারিনি। তাই হুজুর সিসি ক্যামেরা লুঙ্গি দিয়ে ঢেকে আমিসহ চারজনকে বেধরক মারধর করে। আমার হাত ও পিঠে দাগ হয়ে গেছে। হুজুর আমাদের হুমকি দেয় যে আমদের মতো দুই একজন মেরে দরকার হয় সে জেলে যাবে।

সর্বশেষ