৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শনিবার একুশে টিভিতে প্রচার হবে সুমন-সানজিদার ‘উত্তর চাই’

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

শনিবার (১৮ ডিসেম্বর) রাত ১০ টায় একুশে টিভিতে প্রচার হবে মেঘনা ইলেকট্রনিক্স নিবেদিত একক নাটক ‘উত্তর চাই’।নাটকটি রচনা ও পরিচালনা করেছেন জুয়েল শরিফ।প্রযোজনা করেছেন মোস্তাক বিল্লাহ ক্যামেরায় ছিলেন কবিরুল ইসলাম ইমরান।

এ নাটকে অভিনয় করেছেন-আমিরুল হক চৌধুরী, এম,এ সালাম সুমন, সানজিদা ইসলাম, আনোয়ার হোসেন, ফারজানা জয়া প্রমুখ।

গল্পে দেখা যাবে-ঢাকা শহরের কোন এক রাস্তা ধরে হাটছে স্বাধীন। তার হাটার ছন্দে মনে হবে যে এই যান্ত্রিক শহরে প্রথম আসেছে।স্বাধীন হঠাৎ লক্ষ করে য়েক জন ছিনতাইকারী একজন লোকের যার নাম সোহান তার কাছ থেকে তার ব্যাগটা ছিনতাই করে নিতে চাইছে, যার ভেতর ছিল টাকা। ছেলেটি প্রতিবাদ করতে যেয়ে হাতে আঘাত পায় ছিনতাইকারী পালিয়ে যায়, কোন প্রকার ছিনতাই না করে। স্বাধীনকে বাসায় নিয়ে আসে সোহান সাহেব। বাসায় সোহান সাহেবের ভাবি আর তার ভাতিজি রাইমা থাকে, বড় ভাই গত বছর রোড এ্যাকসিডেন্টে মারা যায়। আরো একজন থাকে তার বাসায় তিনি হলেন সোহানের বাবা রমজান আলী। রমজান আলী কখনো ঘর থেকে বের হন না । সোহান বলে এই ছেলে মানে তপুর ঢাকায় কোন আত্মীয়-স্বজন নেই, আর ঢাকা এসেছে চাকুরীর সন্ধানে, যত দিন না চাকুরী পাবে সে আমাদের সাথে থাকবে, সবাই এই কথা মেনে নেয়। স্বাধীনের কিছু দিন থাকার পর রাইমার সাথে একটা ভালো সম্পর্ক হয়, বলা চলে দুজন দুজনকে ভালোবেসে ফেলেছে। এর পর নাটকে নানান ঘটনা ঘটতে থাকে।

অভিনেতা সুমন বলেন, নাটকের গল্পটা অসাধারণ পড়েই কাজটা করতে রাজী হয়ে যাই।সানজিদার সাথে বেশ কয়েকটা কাজ করেছি। দুজনের রসায়নটা ভালো ছিলো। পরিচালক জুয়েল শরীফ কাজটি ধরে ধরে করছে। আশা করছি নাটকটি দর্শকের ভালো লাগবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ