২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের রত্নগর্ভা মায়ের শয্যাপাশে ভোলার পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক : মহান মুক্তিযদ্ধের শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের রত্নগর্ভা অসুস্থ মায়ের শয্যাপাশে গিয়ে শারীরিক অবস্থার খোজ খবর নিয়েছেন ভোলা জেলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

জানাগেছে, বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মাতা মোসাঃ মালেকা বেগম (৯৬) বার্ধক্যজনিত শারিরিক অসুস্থতার কারনে ভোলায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন থাকার খবর শুনে আজ বুধবার (১৯ আগস্ট) হাসপাতালে ছুটে যান পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

এসময় তিনি শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের পরিবারের সদস্যদের সাথে কথা বলে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন ও সুচিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেন এবং উন্নত চিকিৎসার জন্য সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলবেন বলে আশ্বাস দেন। সরকার মোহাম্মদ কায়সার এসময় মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর শ্রেষ্ঠ মোস্তফা কামালের আত্মত্যাগ ও অবদানের কথা স্মরন করেন এবং তার রত্নগর্ভা মায়ের দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও দ্রুত সুস্থতা কামনা করেন।

এসময় তার সাথে আরও উপস্থিত ছিলেন,ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবুল কালাম আজাদ,ভোলা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ মোঃ সিরাজউদ্দিন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তৈয়বুর রহমান, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ভোলা মোঃ শহীদুল ইসলাম ও ডিআইও-১ জেলা বিশেষ শাখা, ভোলা মোঃ জাকির হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ