২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দি বরিশাল অফিসার্স সমবায় সমিতি’র ব্যবস্থাপনা কমিটি নির্বাচন সম্পন্ন চরবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনার অটো নদীতে নিক্ষেপ পবিপ্রবিতে মেধাবী শিক্ষার্থীকে আত্নহত্যায় প্ররোচনা ও ঘুষের বিনিময়ে নিয়োগে ৭ জনকে লিগ্যাল নোটিশ পাথরঘাটায় হরিণের চামড়া-মাংসসহ ফাঁদ জব্দ উজিরপুরে বসতঘরে হামলায় নারী-শিশুসহ আহত ৮ ভোলায় ডোবায় পড়ে শিশুর মৃত্যু বরিশালে আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার বরিশাল বিভাগে ৫৬ জনের করোনা শনাক্ত মেহেন্দীগঞ্জ ও হিজলায় নদীভাঙ্গন রোধ ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের দাবি করোনায় ৪৮ দিনে সর্বোচ্চ মৃত্যু, শনাক্ত ৩০৫৭

শামিম জামান এর ‘পিলিয়ার’ নাটকে তারা

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ মঞ্চ ও টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা শামীম জামান। অভিনয়ের পাশাপাশি টিভি নাটক পরিচালনা ও প্রযোজনাও করছেন তিনি। প্রতিবছর ঈদে তার অভিনীত ও পরিচালিত একাধিক নাটক প্রচার হয়ে থাকে। এবারের ঈদে ও তার নাটক থাকছে। পরিচালনার পাশাপাশি এসব নাটকে অভিনয়ও করেছেন তিনি।

ঈদ উপলক্ষে শামীম জামান নির্মাণ করেছেন দশ পর্বের ধারাবাহিক নাটক ‘পিলিয়ার’। এটি রচনা করেছেন বৃন্দাবন দাস। ঈদের দিন থেকে দশম দিন ৯:২০ মিনিটে নাটকটি এটিএন বাংলায় প্রচার হবে। এতে অভিনয় করেছেন— চঞ্চল চোধুরী, শামীম জামান,আরফান আহম্মেদ, শিরিন আলম, আমানুল হক হেলাল, আনিসুর রহমান বরুন সঞ্জিব আহম্মেদ, তন্নি সর্নলতা,পারভেজ, জাহিদ।

নাটকটির গল্প গড়ে উঠেছে, ৪ পেশাদার জুয়ারি দেরকে নিয়ে। তারা জুয়া খেলার নেশায় এতোই মত্তো থাকে যে পরিবার পরিজন সহ সব কিছু ভুলে যায়। এর মাঝে জুয়াড়ি বাদশা তার মেয়ে খুব অসুস্থ্য হয়ে পরে, বাদশা তখন জুয়া খেলতে যায় । অনেক দুরে জায়গা, সেদিন অনেক টাকা জিতে নিয়ে আস।, বাদশা মনে মনে খুব খুশী হয়, এবার মেয়ের চিকিৎসা করবে। কিন্তু বাড়িতে এসে দেখে মেয়ে মারা গেছে। এমনই ভাবে নাটকটির গল্প এগিয়ে গেছে।

শামীম জামান বলেন, প্রতি বছর ঈদে দর্শকদের কাছে ভিন্নভাবে হাজির হওয়ার চেষ্টা করি। প্রতিটি নাটকে বৈচিত্র্য আনার চেষ্টা থাকে। এই নাটকটি তার ব্যতিক্রম না। নাটকে আমার টিমের অভিনেতা-অভিনেত্রীরা খুব ভালো কাজ করেছেন। আশা করি সবার ভালো লাগবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ