১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনার অটো নদীতে নিক্ষেপ পবিপ্রবিতে মেধাবী শিক্ষার্থীকে আত্নহত্যায় প্ররোচনা ও ঘুষের বিনিময়ে নিয়োগে ৭ জনকে লিগ্যাল নোটিশ পাথরঘাটায় হরিণের চামড়া-মাংসসহ ফাঁদ জব্দ উজিরপুরে বসতঘরে হামলায় নারী-শিশুসহ আহত ৮ ভোলায় ডোবায় পড়ে শিশুর মৃত্যু বরিশালে আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার বরিশাল বিভাগে ৫৬ জনের করোনা শনাক্ত মেহেন্দীগঞ্জ ও হিজলায় নদীভাঙ্গন রোধ ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের দাবি করোনায় ৪৮ দিনে সর্বোচ্চ মৃত্যু, শনাক্ত ৩০৫৭ গৌরনদীতে জনগুরুত্বপূর্ণ সেতু দখল করে আ’লীগ নেতার নির্বাচনী কার্যালয়!

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ববি শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :: স্বাস্থ্যবিধি মেনে অবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে মানববন্ধন করেছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীরা।

সোমবার বেলা ১২টান দিকে ঘণ্টাব্যাপী বিশ্বিবিদ্যালয়ের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন বাংলা বিভাগের শিক্ষার্থী মো. আলামিন, ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী ইরাজ আহমেদ ও গণিত বিভাগের জিয়াউল হক জিহাদসহ আরও অনেকে।

এ সময় বক্তারা বলেন, সবকিছুই স্বাভাবিকভাবে চলছে। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় লাখ লাখ শিক্ষার্থীর অপূরণীয় ক্ষতি হয়েছে। শিক্ষার্থীরা পড়াশোনা থেকে অনেক দূরে সরে গেছে। অনলাইন ক্লাসের নামে শিক্ষার্থীদের সাথে প্রহসন করা হচ্ছে।

বক্তারা আরও বলেন, শিক্ষার্থীদের ক্ষতি পুষিয়ে দিতে সরকার কার্যকর কোনো ভূমিকাও নিচ্ছে না। এ অবস্থায় স্বাস্থ্যবিধি মেনে দ্রুত বিশ্ববিদ্যালয়সহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি জানান শিক্ষার্থীরা।

উল্লেখ্য, করোনা সংক্রমণ ঠেকাতে গত বছরের ১৭ মার্চ থেকে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এতে বিশেষ করে কলেজ বিশ্ববিদ্যালয়গুলোতে দীর্ঘ সেশনজটের সৃষ্টি হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ